২ যুবকের রিমান্ড স্কুলছাত্রীকে হত্যাচেষ্টার

২ যুবকের রিমান্ড

জয়পুরহাট-RCN24BD:নিজ ঘরে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ শেষে হত্যাচেষ্টার ঘটনায় আটক ২ যুবকের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত জয়পুরহাটের কালাই উপজেলায়।

আজ বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইকবাল বাহার এ রিমান্ড মঞ্জুর করেন।

 অন্যদিকে আদালত সূত্রে জানা যায়, বিকেলে আটক ছফির উদ্দীনের ছেলে মাহবুব (৪০) ও ফেরাজ মিয়ার ছেলে এজাবুলকে(২৭) অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক ইকবাল বাহার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

২৫ ডিসেম্বর (শুক্রবার) গভীর রাতে কালাই উপজেলায় নিজ ঘরে প্রবেশ করে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ শেষে হত্যাচেষ্টা চালায় দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ও পরে ঢাকায় স্থানান্তর করা হলেও এখনও তার জ্ঞান ফেরেনি। এ ঘটনায় কালাই থানায় তার চাচা আব্দুল বাকিল বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করেছেন।

এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার বেলা ১১টায় জয়পুরহাট শহরের ‘পাশে আছি আমরা’ নামে একটি সামাজিক সংগঠন জিরো পয়েন্টে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছে।

মানববন্ধনে সংগঠনের সভাপতি আরাফ রাহমান, সহ সভাপতি পিয়াস, যুগ্ম সাধারণ সম্পাদক তুষার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাবরিনা আক্তার লোপা, মেফতাহুল জান্নাত লিখন ও বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করে।

 

 

সম্পর্কিত সংবাদ