April 18, 2024
পলাশবাড়ীতে ফ্রিজ বিস্ফোরণ হয়ে ভয়াবহ অগ্নিকাণ্ড

রংপুর নগরীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭টি দোকান পুড়ে ছাই

Read Time:2 Minute, 24 Second

রংপুর নগরীর গোলাগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে এই ভয়াভয় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থানে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদস্যরা। এই অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ৭টি দোকান ভষ্মিভূত হয়েছে বলে জানা যায়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের রংপুর স্টেশনের সিনিয়র অফিসার মোঃ শওকত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থানে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন ফায়ার সার্ভিসের সদস্যরা। রংপুর ফায়ার স্টেশনের মোট ২টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় ২টি দোকানঘর সম্পন্ন ভস্মিভূত হয়ে যায় বলে জানান তিনি। প্রাথমিকভাবে ধারনা বৈদ্যুতিক সর্ট সার্কিটের কারনে এই আগুনের সুত্রপাত বলেও জানান ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের রংপুর স্টেশনের সিনিয়র অফিসার মোঃ শওকত আলী।

এদিকে আগুনের সূত্রেপাতের বিষয়ে কিছু জানা না গেলেও পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে চালের মিলের ক্ষয়ক্ষতি সব থেকে বেশী পরিমাণের বলে জানিয়েছেন স্থানীয়রা। এদিকে আগুন নেভানোর কাজে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যদের সঙ্গে স্থানীয়রাও সাহায্য করেন।

স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীরা জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ৭টি ব্যবসায়িক প্রতিষ্ঠান পুড়ে যায়। যেখানে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়.

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধায় ৪৬ জুয়াড়ি গ্রেফতার Previous post পাটগ্রাম সীমান্ত থেকে এক রোহিঙ্গা নারী আটক
আদিতমারীতে ছোট ভাই কুপিয়ে হত্যা করলো বড় ভাইকে Next post আদিতমারীতে ছোট ভাই কুপিয়ে হত্যা করলো বড় ভাইকে