July 17, 2024
রংপুরে ইয়াবাসহ দুইজন মাদক কারবারি আটক

রংপুরে ইয়াবাসহ দুইজন মাদক কারবারি আটক

Read Time:2 Minute, 19 Second

নিয়মিত অভিযানের অংশ হিসেবে মোট ৭০০ পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ।

গতকাল রবিবার (২১ এপ্রিল) বিকেলে আটকের বিষয়টি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন তথ্যের ভিত্তিতে রবিবার দুপুর ২টার সময় রংপুর নগরীর সাতমাথা এলাকার আদি ভাই ভাই হোটেলে সামনে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মোট ৭০০ পিস ইয়াবা উদ্ধারসহ দুইজনকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানার দক্ষিণ বাঁশজানি এলাকার মোঃ সাজেদুল ইসলামের ছেলে মোঃ আরিফুল ইসলাম (২২) অপরজন নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার সবুজপাড়া এলাকার মোঃ আমিনুর রহমানের ছেলে আনিসুর রহমান ওরফে আনিছুল মন্ডল (৪২)। আটকদের বিরুদ্ধে পরবর্তিতে মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান জানা, রংপুর নগরীকে মাদক মুক্ত করার লক্ষ নিয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের ডিবি পুলিশ মাদক কারবারি এবং মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছেন। রংপুর নগরী মাদক মুক্ত না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুর বিভাগের ১৯ টি উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ Previous post কালীগঞ্জ উপজেলা নির্বাচনে মনোনয়ন তুললেন চাচা ও ভাতিজা!
রমেক হাসপাতালের শিশু ওয়ার্ডে তিলধারণের ঠাঁই নাই Next post রমেক হাসপাতালের শিশু ওয়ার্ডে তিলধারণের ঠাঁই নাই