April 18, 2024
লালমনিরহাটে সরকারি ঘর দিতে চেয়ে টাকা আত্মসাৎ, একজন আটক

লালমনিরহাটে সরকারি ঘর দিতে চেয়ে টাকা আত্মসাৎ, একজন আটক

Read Time:2 Minute, 20 Second

লালমনিরহাট জেলার হাতীবান্ধায় হতদরিদ্রদের মাঝে ঘর দেয়ার কথা বলে টাকা আদায় করায় মোঃ ইলিয়াস হোসেন নামে এক প্রতারককে আটক করেছে স্থানীয়রা।

আজ রবিবার (১০ মার্চ) দুপুরে প্রতারককে আটক করে হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদে সোপর্দ করে স্থানীয়রা।

আটককৃত ব্যাক্তি মোঃ ইলিয়াস হোসেন উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামের বাসিন্দা। তিনি নিজেকে চর জীবিকা উন্নয়ন কেন্দ্র নামে এনজিও কর্মী পরিচয় দেয়।

স্থানীয়রা জানায়, উপজেলার গড্ডিমারী ইউনিয়নের তিস্তা চরাঞ্চলের হতদরিদ্রদের মাঝে ঘর দিবে চর জীবিকা উন্নয়ন কেন্দ্র। এমন প্রতিশ্রুতি দিয়ে নিজেকে এনজিও কর্মী পরিচয় দিয়ে হতদরিদ্রদের মাঝে ঘর প্রতি ১৫,০০০ করে টাকা আদায় করেন ইলিয়াস হোসেন। এরই মধ্যে ১০/১২ জনের কাছ থেকে ঘর দেয়া বাবদ ঘর প্রতি ১৫,০০০ টাকা হারে টাকা আদায় করেন। বিষয়টি এলাকাবাসীর সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করে ভুয়া প্রমানীত হলে তাকে স্থানীয় গড্ডিমারী ইউনিয়ন পরিষদে সোপর্দ করে।

গড্ডিমারী ইউপি সদস্য মোঃ জাকির হোসেন বলেন, এনজিওকর্মী পরিচয় দিয়ে গ্রামের হতদরিদ্রদের মাঝে ঘর দেয়ার কথা বলে ১৫,০০০ করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মোঃ ইলিয়াস হোসেনকে স্থানীয়রা আটক করে ইউনিয়ন পরিষদে সোপর্দ করেছে। থানা পুলিশকে খবর দেয়া হয়েছে তারা এলে আটক ব্যাক্তিকে পুলিশে সোপর্দ করা হবে।

গড্ডিমারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল জানায়, থানাকে অবগত করা হয়েছে। পুলিশ এলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পীরগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে Previous post পীরগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে
পীরগাছায় গাঁজাসহ একজন গ্রেফতার Next post পীরগাছায় গাঁজাসহ একজন গ্রেফতার