July 16, 2024
পীরগাছায় এক স্কুলছাত্রীর আত্মহত্যা

ঠাকুরগাঁওয়ে স্ত্রীর পরকীয়ার কারণে স্বামীর আত্মহত্যা

Read Time:2 Minute, 32 Second

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় মোঃ খাদেমুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তি তার নিজের ৪টি গরুকে বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে হত্যার পর নিজেও গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন।

গত শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে রাণীশংকৈল উপজেলার ৭নং রাতোর ইউনিয়নের ব্রহ্মগাও গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, খাদেমুলের সাথে তার স্ত্রীর বেশ কিছুদিন ধরে কলহ চলছিল। তার স্ত্রীর পরকীয়ার সম্পর্ক রয়েছে বলে ধারণা করতেন তিনি। পরকীয়ার সন্দেহের জেরে প্রায় স্ত্রীর সাথে ঝগড়া হতো খাদেমুলের। এতে তার স্ত্রী গরু বিক্রি করে অন্যত্র চলে যাওয়া হুমকি দেয়। তাই সহ্য করতে না পেরে গরুগুলোকে গ্যাস ট্যাবলেট দিয়ে হত্যা করে তিনি নিজেও ২টি গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

পরবর্তীতে তাকে অসুস্থ অবস্থায় স্থানীয় পল্লি চিকিৎসক দ্বারা প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপরে সন্ধ্যায় স্থানীয় ইউপি সদস্য সুভাষ চন্দ্র রায়ের নির্দেশে তার ভাইয়েরা তাকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। অবস্থার অবনতি হলে দিনাজপুর এম আবদুর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরেরদিন শনিবার দুপুরে তিনি মারা যান।

রাণীশংকৈল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ গুলফামুল ইসলাম মন্ডল বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে গ্যাস ট্যাবলেট প্রয়োগে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় মামলা করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
নীলফামারীতে ক্লুলেস ভ্যানচালক হত্যার রহস্য উদঘাটন ৪ জন গ্রেফতার Previous post আরপিএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে ২৪ জন গ্রেফতার
পলাশবাড়ীতে বিএনপির নেতাকর্মীরা উধাও! Next post গাইবান্ধায় বিএনপির ৩৩৬ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা