June 13, 2024
লালমনিরহাটে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা

বিষপানে করে প্রেমিক যুগলের আত্মহত্যা

Read Time:3 Minute, 32 Second

ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লীতে বিষপানে প্রেমিক যুগলের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার রাতে (১১ সেপ্টেম্বর) প্রেমিক জসেফ রায় (৪০) ও আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে প্রেমিকা নুনী বালা (৩০) মারা যান। এই ঘটনায় ভূল্লী থানায় পৃথক ২ টি ইউডি মামলা করা হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, ঠাকুরগাঁও সদর উপজেলার সাসলা পিয়ালা গ্রামের মহেষ রায়ের পুত্র জসেফ রায় ও কচুবাড়ী এলাকার রাতেশ্বর রায়ের স্ত্রী নুনী বালা ১টি বেসরকারি প্রতিষ্ঠানে একই সাথে চাকরি করতেন। সেই সুবাদে ২ জনের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানা-জানি হলে একাধিকবার তাদের নিয়ে শালিস বৈঠক হয়। কিন্তু পরিবারের লোকজন তাদের পরকীয়া প্রেমের বিষয়টি মেনে নেয় নি।

গতকাল সোমবার সকালে আউলিয়াপুর ইউনিয়নের সাসলা পিয়ালা পুকুরের পূর্ব কান্দর এলাকার বাচ্চা মিয়ার পুকুরে অচেতন অবস্থায় জসেফ ও নুনী বালাকে পরে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাদের উভয়কে উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাতে প্রেমিক জসেফ রায় মারা যান। পরদিন অথাৎ আজ মঙ্গলবার সকালে প্রেমিকা নুনী বালাও মারা যান। এই নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নাঈম মোঃ মিনহাজ কৌশিক বলেন, আমরা ধারণা করছি তারা বিষক্রিয়ায় মারা গেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত আর কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মারা যাওয়ার কারণে বলা যাবে।

ভূল্লী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দুলাল উদ্দীন বলেন, গতকাল সোমবার সকালে আউলিয়াপুর ইউনিয়নের সাসলা পিয়ালা পুকুরের পূর্ব কান্দর এলাকার বাচ্চা মিয়ার পুকুরে অচেতন অবস্থায় ২ জনকে পরে থাকতে দেখে স্থানীয়রা আমাদেরকে খবর দেন।

পরবর্তীতে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাতে প্রেমিক জসেফ রায় মারা যায়। আজ মঙ্গলবার সকালে প্রেমিকা নুনী বালাও মারা যান। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর তাদের মৃত্যুর কারণ জানা যাবে। তবে এলাকাবাসী জানিয়েছে তারা ২ জনেই বিষপান করে আত্মহত্যা করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
যানবাহন নিয়ন্ত্রণে ডিজিটাল সিগন্যাল চালু হলো রংপুর নগরীতে Previous post যানবাহন নিয়ন্ত্রণে ডিজিটাল সিগন্যাল চালু হলো রংপুর নগরীতে
নিখোঁজের ৮ দিন পর মিলল কিশোরের অর্ধগলিত মরদেহ Next post আটোয়ারীতে ক্রিকেট খেলতে গিয়ে এক শিক্ষার্থীর মৃত্যু