June 13, 2024
আত্মহত্যা

স্কুল থেকে ফিরে প্রাণ গেল স্কুলছাত্রীর

Read Time:2 Minute, 59 Second

রংপুর জেলার কাউনিয়ায় বিথী রাণী নামে ৮ম শ্রেণিপড়ুয়া এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার দুপুরে কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের নিলাম খরিদা সদরা গ্রামে নিজ বাড়ির উঠান থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

তার মৃত্যুর কারণ এখনও জানাতে পারেনি পুলিশ। তবে ময়নাতদন্তের জন্য মরদেহ রামেকে পাঠানো হয়েছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে টেপামধুপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান রাশেদুল ইসলাম আমাদের,গত মঙ্গলবার বিকেলে ওই ছাত্রী স্কুল থেকে বাড়িতে ফিরে খাবার খেয়ে নেয়। এরপর সে ঘরের থাকা ধানক্ষেতে দেওয়া কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। ঘরের মধ্যে ছটফট করতে দেখেন পরিবারের লোকজন। তাকে উদ্ধার করে সন্ধ্যায় কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে গতকাল বুধবার সকালে পরিবারের লোকজন হাসপাতাল কর্তৃপক্ষকে না জানিয়ে অসুস্থ ওই মেয়েকে বাড়ি নিয়ে আসার কারণে পথে মারা যায় সে।

তিনি আরো জানান, পারিবারিক ঝামেলার কারণে ওই মেয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা হচ্ছে।

স্থানীয়রা আমাদের জানান, স্কুলছাত্রী বিথী রাণী কীটনাশক খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়িতে গ্রামের পল্লী চিকিৎসক দিয়ে ওয়াশ করা হয়। এতে সে আরও বেশি অসুস্থ হয়ে যায়। পরে হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকেরা। মারা যাওয়ার পর গতকাল বুধবার দুপুরে গোপনে মরদেহ দাহ করার প্রস্তুতি নেয় স্বজনরা। পরে খবর পেয়ে বাড়ীর উঠান থেকে ওই মেয়েটির মরদেহ উদ্ধার করে।

কাউনিয়া থানা পুলিশের ওসি বলেন, কি কারণে আত্মহত্যা করেছে, এমন কোনো তথ্য পরিবারের লোকজনের কাছ থেকে পাওয়া যায়নি। এমনকি হাসপাতালে থেকে যে চিকিৎসাপত্র ও ছাড়পত্র দেখাতে পারেননি স্বজনরা। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর আইনি ব্যবস্থা নেয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
কুড়িগ্রামে মর্টারশেল বিস্ফোরণ Previous post কুড়িগ্রামে মর্টারশেল বিস্ফোরণ
একাদশে ফিরলেন মেহেদী হাসান মিরাজ Next post একাদশে ফিরলেন মেহেদী হাসান মিরাজ