April 18, 2024
৬৫০ টাকাতেই গরুর মাংস বিক্রি করছে আরপিএমপি

৬৫০ টাকাতেই গরুর মাংস বিক্রি করছে আরপিএমপি

Read Time:2 Minute, 3 Second

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে পুলিশ সদস্যসহ জন সাধারণদের জন্য ৬৫০ টাকা ক্রয়মূল্যে গরুর মাংসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিক্রয় কার্যক্রম শুরু করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি)।

গতকাল শুক্রবার (২২ মার্চ) সকালে নগরীর বুড়িরহাট রোডে রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্সের সামনে ক্রয়মূল্যে গরুর মাংস, আলু, পেঁয়াজসহ অন্যান্য সকল নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী বিক্রয় করা হয়।

আরপিএমপির মিডিয়া সেল সূত্রে জানা যায়, রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ মনিরুজ্জামানের উদ্যোগে রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য সাধারণ মানুষের সাধ্যের মধ্যে রাখতে সরকারি প্রচেষ্টার অংশ হিসেবে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

কোনরকম লাভ ও সার্ভিস চার্জ ছাড়াই দেশি গরুর মাংস ৬৫০ টাকা, আলু প্রতি কেজি ৩০ টাকা ও উন্নতমানের দেশি পেঁয়াজ ৫০ টাকা কেজিতে বিক্রয় করা হয়। অবশ্য কোনও পণ্যই কেউ ২ কেজির বেশি নিতে পারবেন না।

এই ব্যাপারে পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান জানান, সাধারণ মানুষের কল্যাণে এই কার্যক্রম পুরো রমজান মাসব্যাপী বিভিন্ন থানা এলাকায় পরিচালিত হবে। তিনি ব্যবসায়ীদের প্রতি রমজানের পবিত্রতা রক্ষার্থে ভেজাল অথবা নিম্নমানের পণ্য বা অযৌক্তিক দামে বিক্রয় না করতে আহ্বান জানায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুর জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়েছে কাউনিয়া Previous post রংপুর জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়েছে কাউনিয়া
১৭ এপ্রিলের ট্রেনের ফিরতি টিকিট বিক্রি হচ্ছে আজ থেকে Next post আগামীকাল থেকে ঈদ উপলক্ষে ট্রেনের টিকিট বিক্রি শুরু