April 18, 2024
বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিল কন্যা

বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিল কন্যা

Read Time:2 Minute, 10 Second

রংপুর জেলার পীরগাছায় বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় দিয়েছে মোছাঃ হুমায়রা আক্তার তিন্নি নামে এক পরীক্ষার্থী। আজ মঙ্গলবার সকালে পীরগাছা জেএন উচ্চবিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিয়েছে সে।

এর আগে গত রবিবার রাত ১১টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন পরীক্ষার্থীর বাবা। এদিন রাত ৩টার দিকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ওই পরীক্ষার্থীর বাবা স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল ওহাব রতন। পরীক্ষার্থী হুমায়রা আক্তার উপজেলার রাজবাড়ী উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

জেএন উচ্চবিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে গিয়ে দেখা যায়, ওই পরীক্ষার্থী অঝোরে কাঁদছে আর খাতায় লিখেছ। তাকে সান্ত্বনা দিচ্ছে হল পরিদর্শকেরা।

পীরগাছা সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক সুবীর কুমার চক্রবর্তী বলেন, আব্দুল ওহাব রতন অনন্তরাম (দশগাঁ) গ্রামের বাসিন্দা। তিনি ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং পীরগাছা বাজারে পানের আড়তদারি করতেন।

ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অ্যাকাডেমিক সুপারভাইজার ফারুকুজ্জামান ডাকুয়া বলেন, ‘বিষয়টি জানার পর ওই শিক্ষার্থীর প্রতি সমবেদনা জানায়। তাকে সান্ত্বনা দিই। তার যাতে পরীক্ষা দিতে কোন প্রকার সমস্যা না হয় সে বিষয়টি খেয়াল রাখছি।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধায় ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার Previous post গাইবান্ধায় ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার
Next post রংপুরে ভুয়া পরীক্ষার্থীকে এক মাসের কারাদণ্ড