May 18, 2024
দিনাজপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যায় অভিযুক্ত যুবকের মৃত্যু

জমি নিয়ে বিরোধীতায় বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের খুন

Read Time:2 Minute, 56 Second

জমি নিয়ে বিরোধীতায় দিনাজপুরে আপন ছোট ভাইকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার দিনাজপুর পৌরসভার পশ্চিম বালুয়াডাঙ্গা এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহত রাসেল রেজা বাবু শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল বীর মুক্তিযোদ্ধা মোঃ হাসান আলীর ছেলে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এই ঘটনায় কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়নি।’ তবে নিহতের বাবা বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান পুলিশ এই কর্মকর্তা।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, গতকাল (বুধবার) সকালে নিহত রাসেল রেজা বাবুর (২৪) সাথে তার বড় ভাই মোঃ মাসুদ রানার জায়গা-জমি নিয়ে ঝগড়া হয়। এর একপর্যায়ে বড় ভাই, তার স্ত্রী মোছাঃ রিমা বেগম ও ছেলে মোঃ ফারহান আলী রনক কুড়াল দিয়ে রাসেল রেজার মাথায় ও পায়ে আঘাত করে জখম করেন।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আইসিইউ (ইনটেনসিভ কেয়ার ইউনিট) এ ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলের দিকে তিনি মারা যান।

নিহতের খালা আখতারা জানান, মাসুদ রানা সব সময় তার বাবা-মাকে টাকা-পয়সার জন্য চাপ দিত। স্ত্রীও বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়ায় লিপ্ত হতো। ঘটনার দিন গতকাল বুধবার সকালে ঝগড়ার একপর্যায়ে তার ছোট ভাই রাসেল রেজাকে কুড়াল দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নিহতের মামা আল আমিন জানায়, তার বড় ভাগনে মাসুদ রানা নেশা করত। সব সময় টাকা পয়সা নিয়ে ঝামেলা করত। টাকা না দিলে ছোট ভাইকে হত্যার হুমকিও দিতেন তিনি। শেষ পর্যন্ত ছোট ভাইকে মেরে ফেলেন। এই ঘটনায় দোষীর সর্বোচ্চ শাস্তির দাবি করেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পলাশবাড়ী ৫ নং ইউপি চেয়ারম্যান পদত্যাগ করেছেন Previous post পলাশবাড়ী ৫ নং ইউপি চেয়ারম্যান পদত্যাগ করেছেন
নকল সোনার প্রলোভনে দেখিয়ে গৃহবধূর ৫০,০০০ টাকা হাতিয়ে নিল প্রতারক Next post নকল সোনার প্রলোভনে দেখিয়ে গৃহবধূর ৫০,০০০ টাকা হাতিয়ে নিল প্রতারক