July 17, 2024
হাতীবান্ধায় ভাতিজার দায়ের কোপে চাচির মৃত্যু

হাতীবান্ধায় ভাতিজার দায়ের কোপে চাচির মৃত্যু

Read Time:4 Minute, 3 Second

লালমনিরহাট জেলার হাতীবান্ধায় ভাতিজার দায়ের কোপে আহত চাচির মৃত্যু হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত ভাতিজা রিপনের বিরুদ্ধে নতুন করে মামলা পুলিশ নিচ্ছে না বলে অভিযোগ করছে ভুক্তভোগী পরিবারের।

আজ সোমবার উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নের উত্তর পারুলিয়া এলাকায় নিজ বাড়িতে আর্জিনা বেগমের (৫০) মৃত্যু হয়। তিনি ওই গ্রামের গোলাপ উদ্দিনের স্ত্রী। গ্রেফতারকমত ভাতিজা রিপন আলী (৩২) একই গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে।

এর আগে গত ১৬ জুন বিকেলে নিজ বাড়ির সামনে ভাতিজা রিপনের দেশি অস্ত্রে হামলায় গুরুতর আহত হয় মোছাঃ আর্জিনা বেগম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সামান্য ঘটনাকে কেন্দ্র করে ১৬ জুন বিকেলে প্রতিবেশী চাচি আর্জিনাকে নিজ বাড়ির সামনে একা পেয়ে দেশি অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন রিপন আলী। পরে স্থানীয়রা আহত আর্জিনাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনায় ছেলেকে বাঁচাতে নিজে বাদী হয়ে পরদিন ১৭ জুন ছেলে রিপন আলীর বিরুদ্ধে হাতীবান্ধা থানায় মামলা দায়ের করেন মোঃ রফিকুল ইসলাম। এই মামলায় পুলিশ রিপনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়।

আর্জিনা বেগম রমেক হাসপাতালে চিকিৎসা শেষে ৩ দিন আগে ছাড়পত্র নিয়ে বাড়ি ফেরেন। আজ সোমবার সকালে নিজ বাড়িতে মারা যান আর্জিনা বেগম।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, এই ঘটনাটি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে একটি কুচক্রী মহল। নতুন মামলা না দিতে চাপ দিচ্ছে।

এই কারণে নিহতের ভাই মোঃ সিরাজুল ইসলাম বোনকে হত্যার দায়ে হাতীবান্ধা থানায় মামলা দিতে গেলে পুলিশ তা গ্রহণ করেন নি।

নিহতের ভাই মোঃ সিরাজুল ইসলাম বলেন, ‘বোনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। অথচ হত্যাকারীকে বাঁচাতে তার বাবা কৌশলে মামলা দিয়ে ছেলেকে হাজতে পাঠায়। যা পরবর্তীতে নিজেরা আপস করে নিয়ে মামলার আলামত নষ্ট করবে বলে কৌশল করছে। আমরা মামলা দিতে গেলে পুলিশ গ্রহণ করে নি। পুলিশের দাবি, একই ঘটনায় যেহেতু আগে মামলা হয়েছে তাই নতুন করে মামলা নেওয়া যাবে না। হত্যাকারীকে বাঁচাতে মরিয়া চক্রটি পুলিশকে ম্যানেজ করেছে। আমি আমার বোনের হত্যাকারীর শাস্তি চাই।’

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুল ইসলাম বলেন, চাচির ওপর হামলার ঘটনায় ভাতিজা রিপন আলীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। এদিকে আর্জিনার মৃত্যুর খবরে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে নতুন করে মামলা নেওয়া হবে আর না দিলে আগের অভিযোগটি হত্যা মামলা হিসেবে নথিভুক্ত করা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
চিরিরবন্দরে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু Previous post সুন্দরগঞ্জে পানিতে ডুবে বাক প্রতিবন্ধী যুবকের মৃত্যু
কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে Next post রাজিবপুরে এক স্কুলের প্রধান শিক্ষককে শোকজ