July 16, 2024
গাইবান্ধায় পিস্তল-গুলিসহ ৩ জন গ্রেপ্তার

গাইবান্ধায় পিস্তল-গুলিসহ ৩ জন গ্রেপ্তার

Read Time:3 Minute, 57 Second

গাইবান্ধায় ডাকাতির প্রস্তুতিকালে পিস্তল ও গুলিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এই সময় তাদের এক জোড়া হাতকড়া, ২ টি মোটরসাইকেল ও ৩ টি মোবাইল জব্দ করা হয়।

আজ শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান গাইবান্ধা জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ কামাল হোসেন।

গ্রেপ্তাররা হলেন- বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার মোঃ ইলিয়াস উদ্দিন ওরফে ইংলিশ মেম্বার (৫৪), একই এলাকার মোঃ শাহীন আলম (৩২) ও সাখাওয়াত হোসেন ডাবলু (৪২)।

এসপি মোঃ কামাল হোসেন জানান, গত ৭ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে গাইবান্ধা পৌরসভার ৩ নং ওয়ার্ডের সুখ-শান্তির মোড় এলাকায় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নেওয়া হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ। সে সময় মোঃ ইলিয়াসকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, এক জোড়া হাতকড়া, ১টি মোটরসাইকেল ও ১টি বাটন মোবাইল জব্দ করা হয়। সে সময় অপর ২ টি মোটরসাইকেলে থাকা ৪-৫ জন দুষ্কৃতকারী ঘটনাস্থান থেকে মোটরসাইকেল যোগে গাইবান্ধা শহরের দিকে পালিয়ে যান। পরে ডিবি পুলিশ মোটরসাইকেল ২ টিকে তাড়া করে শহরের সুন্দরজাহান মোড় এলাকায় এসে ১টি মোটরসাইকেল, ২টি বাটন মোবাইলসহ আসামি শাহীন ও সাখাওয়াত ডাবলুকে গ্রেপ্তার করে।

তিনি আরও বলেন, স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আসামিরা। তারা একে অপরের সহযোগী এবং বাস ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। আসামিদের দেওয়া তথ্য অনুযায়ী ঘটনার সাথে জড়িত পলাতক আসামি গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে। অন্য কেউ জড়িত আছে কি না সেই ব্যাপারে আসামিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আসামিদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে।

এসপি মোঃ কামাল হোসেন আরও জানান, আসামি ইলিয়াসের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক দ্রব্য আইনে ২টি মামলা, সাখাওয়াত হোসেন ডাবলুর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক দ্রব্য, সরকারি কাজে বাধা প্রদান, মাদকদ্রব্য, চাঁদাবাজিসহ মোট ১১টি মামলা ও শাহীনের বিরুদ্ধে ১ টি মামলা বিচারাধীন রয়েছে।

সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান (অর্থ ও প্রশাসন), অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম হোসেন (ক্রাইম অ্যান্ড অপস্), অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব জ্যোতিময় গোব (এ- সার্কেল), জেলা গোয়েন্দা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোখলেছুর রহমানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
জিপিএ-৫ না পাওয়ায় আত্মহত্যা করেছে এক শিক্ষার্থী Previous post স্ত্রীর সাথে ঝগড়া, অভিমানে স্বামীর আত্মহত্যা
কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে Next post কুড়িগ্রামে বর্তমানে বন্যা পরিস্থিতি