May 21, 2024
জাল দলিল চক্রের মূল হোতা গ্রেফতার

গাইবান্ধার দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

Read Time:1 Minute, 58 Second

গাইবান্ধা জেলার ফুলছড়িতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৬ জন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই সময় ডাকাতের কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়। আজ রবিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মোঃ কামাল হোসেন।

গ্রেপ্তাররা হলেনঃ মোঃ মাসুম শেখ (৩৬), মোঃ আলমগীর শেখ (৩০), মোঃ তারা মিয়া (৩৮), আ. মালেক (৩৫), হাসান আলী শেখ (৩৮) এবং রহমত আলী (৫৫)। তাঁরা জেলার ফুলছড়ি উপজেলার বাসিন্দা।

গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার জানান, একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালায়। গতকাল ভোর সাড়ে চারটায় উপজেলার খোলাবাড়ি গ্রামের বাংলা বাজার থেকে ৬ জনকে আটক করে। এ সময় তাঁদের কাছ থেকে ১টি দেশীয় বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলিসহ ২টি ড্যাগার জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, নৌযানে ডাকাতির জন্য বাংলা বাজারে অবস্থান করে পরামর্শ করছিল বলে স্বীকার করে গ্রেপ্তার ডাকাতেরা। তাঁদের দেওয়া তথ্য অনুযায়ী ঘটনার সাথে জড়িত অন্যান্য পলাতকদের ধরতে অভিযান চলছে। এই বিষয়ে ফুলছড়ি থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক ২টি মামলা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
বিরামপুর স্টেশনে ট্রেনের ধাক্কায় এক কিশোরের মৃত্যু Previous post বোচাগঞ্জে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত
পীরগাছায় অটোচালক হত্যার ঘটনায় ৩ জন গ্রেপ্তার Next post পীরগাছায় অটোচালক হত্যার ঘটনায় ৩ জন গ্রেপ্তার