July 16, 2024
দিনাজপুর গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার

দিনাজপুর গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার

Read Time:1 Minute, 59 Second

দিনাজপুর সদরে মাদকবিরোধী অভিযান চালিয়ে মোট ৫০ কেজি গাঁজাসহ মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর সদরের শেখপুরা ইউনিয়নের দিঘন গ্রামের পশ্চিম পাড়ায় এই অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) জেলা কার্যালয়ের ১টি টিম। তাদের দাবি উদ্ধারকৃত মাদকদ্র্যব্যের আনুমানিক মূল্য হবে প্রায় ১৫ লক্ষ টাকা।

আটক মোঃ আবুজার আলী দিনাজপুর সদরের শেখপুরা ইউনিয়নের দিঘন গ্রামের পশ্চিম পাড়ায় মৃত জাফর উদ্দিনের পুত্র। তবে এই ঘটনায় পলাতক রয়েছে তার সহযোগী মোছাঃ সেলিনা বেগম।

আটককৃত মাদক কারবারি আবুজার আলী এবং তার সহযোগী সেলিনার (পলাতক) বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি থানায় মামলা করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দিনাজপুর জেলা কার্যালয়ের (ডিএনসি) উপপরিদর্শক মোঃ হাসিবুল হাসান। আজ বুধবার আটককৃত মাদক কারবারিকে কোতয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) দিনাজপুর জেলা কার্যালয়ের উপপরিচালক মোঃ শহিদুল মান্নাফ কবীর জানান, তারা দীর্ঘদিন থেকে বিভিন্ন কৌশলে পাইকারি ও খুচরা মাদক বিক্রি করে আসছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
এইচএস‌সি প‌রীক্ষার প্রশ্নপত্র চু‌রির দা‌য়ে দুই জনের সাজা Previous post এইচএস‌সি প‌রীক্ষার প্রশ্নপত্র চু‌রির দা‌য়ে দুই জনের সাজা
সাংবাদিককে তুলে এনে মামলা দেওয়া ওসিকে স্ট্যান্ড রিলিজ Next post সাংবাদিককে তুলে এনে মামলা দেওয়া ওসিকে স্ট্যান্ড রিলিজ