April 13, 2024
পীরগাছায় অটোচালক হত্যার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

পীরগাছায় অটোচালক হত্যার ঘটনায় ৩ জন গ্রেপ্তার

Read Time:2 Minute, 16 Second

রংপুর জেলার পীরগাছায় অটোচালক সাকিব মিয়া হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই সময় তাঁদের কাছ থেকে ৫ টি ব্যাটারি উদ্ধার করা হয়েছে।আজ রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুমুর রহমান।

এর আগে গতকাল শনিবার ও গত শুক্রবার রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বলদি বাতান এলাকা, ঢাকার আশুলিয়া ও ফরিদপুরের ভাঙা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন মোঃ তারেক মিয়া (২১), মোঃ শামীম মিয়া (২০) ও মোঃ শাকিল ইসলাম (২৪)।

সংবাদ বিজ্ঞপ্তিতে ওসি জানান, গত ২৩ আগস্ট অটো নিয়ে বের হন মোঃ সাকিব মিয়া। ওই দিন থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরদিন সাকিবের বড় ভাই মোঃ আনোয়ার হোসেন মিঠাপুকুর থানায় ১টি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ওই দিনই পুলিশ উপজেলার ছিড়ারপাড় থেকে ব্যাটারিবিহীন একটি অটো উদ্ধার করে। পরে গত ১ সেপ্টেম্বর উপজেলার আলাইকুমারী নদী হতে সাকিবের মরদেহ উদ্ধার করা হয়। তদন্তে পুলিশ ওই ৩ জন ব্যক্তির সম্পৃক্ততার খবর পেয়ে অভিযান চালিয়ে গতকাল পৃথক ৩ টি জায়গা থেকে তাঁদের গ্রেপ্তার করে। ৫টি অটোর ব্যাটারিও জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা মোঃ সাকিব মিয়াকে হত্যার কথা স্বীকার করেন এবং মরদেহ পীরগাছার লোহার সেতু হতে ফেলে দেওয়ার কথা জানান।

ওসি মোঃ মাসুমুর রহমান জানান, আসামীদের আদালতের মাধ্যমে রংপুর কারাগারে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
উপজেলার Previous post গাইবান্ধার দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার
৫৬ বিজিবির অভিযানে ১৯ কেজি স্বর্ণসহ এক চোরাকারবারি আটক Next post ৫৬ বিজিবির অভিযানে ১৯ কেজি স্বর্ণসহ এক চোরাকারবারি আটক