February 25, 2024
মাদক ব্যবসায়ীকে আটক

পীরগাছায় গাঁজা উদ্ধার ও মোটরসাইকেল জব্দ গ্রেফতার-১

Read Time:3 Minute, 9 Second

রংপুর জেলার পীরগাছা উপজেলার রহমতেরচর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ২ টি মোটর সাইকেল জব্দ করেছে পীরগাছা থানা পুলিশ।

রংপুর জেলার পীরগাছা ও কাউনিয়া জোন-এর দায়িত্বপ্রাপ্ত (সি সার্কেল) আশরাফুল আলম কর্তৃক গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রংপুর জেলার পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীর নির্দেশনায় পীরগাছা থানাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে পীগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র এর নেতৃত্বে পীরগাছা থানা পুলিশের একটি চৌকস অভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে পীরগাছা থানাধীন রহমতের চর এলাকার সাহেব বাজার থেকে আলীবাবা থিমপার্কগামী রাস্তায় মাদক বিরোধী অভিযান চালায়।

সোমবার (১৬ মে ) পরিচালিত এ অভিযানে জনৈক মোঃ ইউসুফ আলীর গালামালের দোকানের সামন থেকে ৫কেজি গাঁজাসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ ফিরোজ ইসলাম @ ইয়ানুর ইসলাম (২০), কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানাধীন অনন্তপুর (পাকারমাথা)
এলাকার মোঃ হামিদুল ইসলামের ছেলে। অভিযানকালে তার কাছ থেকে রেজিঃ বিহীন Keeway. RK লাল রংয়ের একটি মোটরসাইকেল আটক করা হয়।

তার সাথে থাকা অপর মোটরসাইকেল আরোহী পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে তার ফেলে যাওয়া রেজিঃ বিহীন Hero কালো রংয়ের একটি গ্ল্যামার মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেয়।

পলাতক মাদক ব্যবসায়ী মোঃ এমদাদুল হক @ এন্দা (২৪), কুড়িগ্রাম জেলার একই এলাকার বাসিন্দা মৃত আঃ রউফ চৌধুরীর ছেলে। তার মোটরসাইকেলটি তল্লাশি করে ২ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ওসি সরেস চন্দ্র জানান, গ্রেফতারকৃত আসামী এবং পলাতক আসামী উভয়ের বিরুদ্বে পীরগাছা থানায় মাদক মামলা রুজু পূর্বক আসামী মোঃ ফিরোজ ইসলাম @ ইয়ানুর ইসলাম (২০) কে কোর্টে প্রেরণ করা হয়েছে।

আরসিএন ২৪ বিডি / ১৭ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজ বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস Previous post আজ বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস
প্রকাশ হলো তাজমহলের সেই ২২টি ‘গোপন কুঠুরির’ ছবি Next post প্রকাশ হলো তাজমহলের সেই ২২টি ‘গোপন কুঠুরির’ ছবি