July 17, 2024
রংপুরে প্রেমিকের হাতে প্রেমিক খুনের ঘটনায় ২ জন গ্রেপ্তার

রংপুরে প্রেমিকের হাতে প্রেমিক খুনের ঘটনায় ২ জন গ্রেপ্তার

Read Time:2 Minute, 50 Second

রংপুরে পরকীয়া প্রেমের জেরে সাদ্দাম হত্যকান্ডের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, রংপুর নগরীর হাজীরহাট রনচন্ডী এলাকার তমিজ উদ্দিনের স্ত্রী শাহের বানু ওরফে শাহনাজ (৩০) এবং
একই এলাকার মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ মঞ্জুরুল ইসলাম (৩৬)। আজ শুক্রবার (২৮ জুন) তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বিকেলে নগরীর সেন্ট্রাল রোডস্থ মেট্রোপলিটন পুলিশ কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন জানায়, স্বামী বয়স্ক হওয়ায় শারীরিক চাহিদা পূরণ করতে না পারায় প্রতিবেশী নাতি মোঃ মঞ্জুরুল ইসলামের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে শাহনাজ। বছরখানেক আগে প্রতিবেশী সাদ্দাম হোসেনের সঙ্গেও শাহনাজ পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। তিনি সাদ্দামকে এড়িয়ে চলার চেষ্টা করে ব্যর্থ হয়। এরই এক পর্যায়ে শাহনাজ বিষয়টি মঞ্জুরুলকে জানায় এবং যে কোন মূল্যে তাকে পথ থেকে সরিয়ে দিতে বলে। গত ২৬ জুন রাত ২টার দিকে ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় শাহনাজের বাড়ির উঠানে সাদ্দামকে দেখতে পায় মঞ্জুরুল। বাড়ির লোকদের কাছে ধরা পড়ার ভয়ে তারা সেখান থেকে বেরিয়ে মাঠের দিকে যেতে থাকে। সাদ্দাম পেছন থেকে হাসুয়া নিয়ে মঞ্জুরুলকে সামনে রেখে এগিয়ে যেতে থাকে। এরই এক পর্যায়ে সাদ্দাম কাদায় পা পিছলে পড়ে যায়। সুযোগ বুঝে সঙ্গে থাকা দা দিয়ে সাদ্দামকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে মঞ্জুরুল এবং হত্যাকান্ডের পর তা শাহনাজকে জানায়।

উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বলেন, শাহনাজের স্বামীর বয়স প্রায় ৭৫ বছর ও তার স্বামী ছেলেকে নিয়ে আলাদা ঘরে থাকতো। একাই একটি ঘরে থাকায় সেই সুযোগকে কাজে লাগিয়েছিল শাহনাজ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতে পাঠানো হয়েছে। আশা করছি তারা সেখানেও স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রাবারড্যাম পারাপারের সময় পানিতে পড়ে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার Previous post ফুলবাড়ীতে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ
রংপুরে তিস্তায় পানিতে ৪ হাজার পরিবার পানিবন্দি Next post কুড়িগ্রামে নদ-নদীর পানি আবারও বৃদ্ধি পেয়েছে