May 18, 2024
কুড়িগ্রামে ফেন্সিডিলসহ একজন গ্রেফতার

কুড়িগ্রামে ফেন্সিডিলসহ একজন গ্রেফতার

Read Time:1 Minute, 56 Second

কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারীতে অভিনব কায়দায় ব্যাটারি চালিত অটোরিক্সায় ধানের বস্তায় বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচারের সময় মোহাম্মদ নাদিম (৩০) নামের একজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন। আর আগে এই দিন দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি টিম শুক্রবার (৫ মার্চ ) দুপুরের দিকে ভূরুঙ্গামারী খামার পত্র নাবিস ঘাটের পার এলাকায় অভিযান পরিচালনা করে একটি অটোরিকশাতে অভিনব কায়দায় ৩টি ধানের বস্তার মধ্যে ৯টি ছোট ছোট বস্তায় ফিটিংকৃত অবস্থায় মোট ২৯৪ বোতল ফেন্সিডিলসহ ওই মাদক কারবারিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মাদক কারবারি ভূরুঙ্গামারী পশ্চিম ভোটহাট এলাকার বাসিন্দা।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ রুহুল আমীন জানান, আমরা একের পর এক মাদক কারবারিকে মাদকসহ গ্রেফতার করছি। গ্রেফতারকৃত মাদক কারবারি নাদিম অভিনব কায়দায় ধানের বস্তার আড়ালে ফেন্সিডিল পরিবহনের চেষ্টা করেছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতিসহ ৪ জনের বিরুদ্ধে পরোয়ানা জারি Previous post লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতিসহ ৪ জনের বিরুদ্ধে পরোয়ানা জারি
কুড়িগ্রামে অর্ধশত যানবাহনের বিরুদ্ধে মামলা Next post ভিজিএফের চাল জব্দ করলেন ইউএনও!