July 17, 2024
ঠাকুরগাঁওয়ে অর্থ আত্মসাতের অভিযোগে তিনজন গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে অর্থ আত্মসাতের অভিযোগে তিনজন গ্রেফতার

Read Time:2 Minute, 31 Second

ডিজিটাল প্রযুক্তির অপব্যবহার করে কৌশলে ঠাকুরগাঁওয়ের প্রতিবন্ধী ভাতাভোগীদের অর্থ আত্মসাতের ঘটনায় একটি সংঘবদ্ধ চক্রের ৩ জন সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই তথ্য নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

গ্রেফতারকৃতরা হলেন গাইবান্ধা জেলার মোন্নাপাড়া গ্রামের মিহির উদ্দীনের ছেলে মোঃ আজল হক (৫৭) , একই জেলার চন্ডিপুর গ্রামের মোঃ মোশারফ হোসেনের ছেলে মোঃ কামরুল ইসলাম হিরু (২৫) ও একই জেলার বিশ্বনাথপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ শাকিল মিয়া (২৩)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানায়, একটি সংঘবদ্ধ প্রতারক চক্র ডিজিটাল প্রযুক্তির অপব্যবহার করে প্রতিবন্ধী ভাতা-ভোগীদের রক্ষিত ভাতার অর্থ আত্মসাৎ করার ঘটনায় ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। এরই প্রেক্ষিতে ঠাকুরগাঁও জেলা পুলিশের একটি চৌকস দল আমরা ব্যাপকভাবে তদন্ত করতে থাকে।

পরবর্তীতে ঠাকুরগাঁও জেলা পুলিশের একটি চৌক দল ১১ জুন গাইবন্ধা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ওই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন মোবাইল ফোন, সিম, বায়োমেট্রিক রেজিস্ট্রেশন এর কিট, অর্থ লেনদেনের রেকর্ডপত্র এবং সিপিইউ জব্দ করে পুলিশ।

এই ঘটনায় ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানায় সাইবার নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি করা হয়েছে Previous post লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি করা হয়েছে
পীরগাছায় এক স্কুলছাত্রীর আত্মহত্যা Next post ঠাকুরগাঁওয়ে ঋণের চাপে এক ব্যবসায়ীর আত্মহত্যা