July 17, 2024
ডিবির অভিযানে দুইজন মাদক কারবারি গ্রেফতার

ডিবির অভিযানে দুইজন মাদক কারবারি গ্রেফতার

Read Time:3 Minute, 4 Second

রংপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর পৃথক দুইটি অভিযানে ৩২ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

গতকাল মঙ্গলবার (১১ জুন) রংপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ইফতে খায়ের আলম গণমাধ্যমে পাঠানো এক প্রেস রিলিজে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিবি জানায়, গোপন তথ্যের ভিত্তিতে রংপুর জেলা ডিবি টিমের মাদক বিরোধী দুইটি অভিযান পরিচালিত হয়েছে। গতকাল মঙ্গলবার (১১ জুন) সকাল ১০ টায় রংপুর জেলা ডিবি টিমের এসআই মোঃ রবিউল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারী ইউনিয়নের পূর্ব ইচলী গ্রামের মোঃ আরিফুল ইসলাম (৪০) এর হার্ডওয়ার দোকানের সামনে রংপুর-কাকিনা রাস্তার উপর একটি যাত্রীবেশী ব্যাটারী চালিত অটো তল্লাশী করে প্লাস্টিকের বাজার করা ব্যাগের ভিতর থেকে দুই পোটলার প্রতি পোটলায় এক কেজি করে মোট ২ কেজি গাঁজাসহ বগুড়ার শিবগঞ্জ থানার রায়নগর ইউনিয়নের অনন্তবালা দক্ষিণপাড়া গ্রামের ডাবলু ওরফে ডিবলুর পুত্র যাত্রীবেশী মাদক ব্যবসায়ী মোঃ ওয়াসিম (২৪) কে আটক করেছে ডিবি।

অপরদিকে গত সোমবার (১০ জুন) রাতে রংপুর জেলা ডিবি টিমের এসআই সিব্বির আহমেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারী ইউনিয়নের পূর্ব ইচলী গ্রামের মোঃ আরিফুল ইসলামের হার্ডওয়ার দোকানের সামনে রংপুর-কাকিনা রাস্তার উপর একটি ব্যাটারী চালিত অটো তল্লাশি করে ৩২ টি বোতল ফেন্সিডিল উদ্ধার করে অটোসহ গঙ্গাচড়া উপজেলার খলিফারবাজার গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে অটোচালকবেশী মাদক ব্যবসায়ী মোঃ শহিদুল ইসলাম (২৫) নামে এক মাদক কারবারিকে আটক করে।

রংপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ইফতে খায়ের আলম জানায়, জব্দকৃত আলামতসহ অভিযুক্ত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গঙ্গাচড়া থানায় মামলা রুজু করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে Previous post কুড়িগ্রামে ভিজিএফের চাল বিতরণ হয়েছে
রাবারড্যাম পারাপারের সময় পানিতে পড়ে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার Next post নিখোঁজের ৮ দিন পর মিলল কিশোরের অর্ধগলিত মরদেহ