February 24, 2024
নীলফামারীতে ৬,৬০০ পিচ ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

নীলফামারীতে ৬,৬০০ পিচ ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

Read Time:3 Minute, 11 Second

নীলফামারী জেলার সৈয়দপুরে ৬,৬০০ পিচ ইয়াবাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।গতকাল শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যার আগে সৈয়দপুর শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ ৩ জনকে গ্রেফতার করে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন, বান্দরবান জেলার রোয়াংছড়ি শুকনা ঝিড়ি গ্রামের ফুল কুমার তঞ্চঙ্গ্যোর পুত্র ইরাধন তঞ্চঙ্গ্যা (৩১) ও তার স্ত্রী পুইচ্চাবি তঞ্চঙ্গ্যা (২৫) এবং কক্সবাজার জেলার উখিয়া তেলখোলা গ্রামের পানছিমং চাকমার পুত্র মংকেও চাকমা (৩০)।

নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন উপ পরিদর্শক মোঃ জায়েদ আল জাফরী, সহকারী প্রসিকিউটর শাদীদ মোঃ মুনতাসির এলাহী, রবিন্দ্র চন্দ্র নাগ ও মোঃ আব্দুল কালাম আজাদ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, সৈয়দপুর শহরে বিশাল ১টি মাদকের চালান আসছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের দেহ তল্লাশী করে মোট ৩৩ প্যাকেট ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। প্রতিটি প্যাকেটে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট আছে। এসব ইয়াবা ট্যাবলেট সৈয়পুরে বিক্রির জন্য নিয়ে আসা হয়েছে বলে জানা গেছে।

নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার সন্ধ্যার আগে সৈয়দপুর শহরের নিয়ামতপুর বাস টারমিনাল এলাকায় ১টি ফাইভস্টার হোটেলের সামনে অভিযান পরিচালনা করে ৬,৬০০ পিচ ইয়াবাসহ ২ জন পুরুষ এবং ১ জন মহিলাকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে স্বামী-স্ত্রী আছে। তাদের দেহ তল্লাশী করে একটি ভ্যানেটি ব্যাগের ভিতর কালো টেপ দিয়ে মোড়ানো মোট ৩৩টি নীল পলি প্যাকেট পাওয়া যায়। একেকটি পলি প্যাকেটে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট রয়েছে।

তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সৈয়দপুর থানায় ১টি মামলা করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
নকল টাকা দিয়ে বই কিনতে গিয়ে যুবক আটক Previous post আরপিএমপি’র মাদক বিরোধী অভিযানে ২৮ জন গ্রেফতার
দিনাজপুরে ট্রাক চাপায় একজনের মৃত্যু Next post গাছের সাথে বাইকের ধাক্কায় একজনের মৃত্যু