April 18, 2024
পঞ্চগড়ে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

পঞ্চগড়ে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

Read Time:2 Minute, 10 Second

পঞ্চগড়ে ফেনসিডিলসহ মিজানুর রহমান মিজান নামে একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার (১৮ মার্চ) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে, গত রবিবার (১৭ মার্চ) রাতে পুরাতন পঞ্চগড় এলাকায় এশিয়া ডিস্টিলারিজ এলাকায় তার ছবি বাধাই ঘর দোকান থেকে ফেনসিডিল বিক্রি করার সময় তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, দীর্ঘদিন থেকে সে ফেনসিডিলসহ বিভিন্ন মাদক কেনা-বেচা করে আসছিল। মাদক কেনা-বেচার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। এর আগে পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে অন্য মাদক ক্রেতারা পালিয়ে গেলেও আটক হয় মিজান। পরে তার কাছ থেকে ৪ বোতল ফেনসিডিল এবং ১০টি খালি ফেনসিডিলের বোতল জব্দ করা হয়। আটকের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গ্রেফতারকৃত মিজান পুরাতন পঞ্চগড় এলাকার মৃত মমিনুর রহমান মমিনের ছেলে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রন্জু আহম্মেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি মিজান দীর্ঘদিন যাবৎ মাদক কেনা-বেচার সাথে যুক্ত। তার বিরুদ্ধে পূর্বের ১৪টি মামলা রয়েছে। একই সাথে সে পঞ্চগড়ের একজন চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
হিলিতে চারটি দোকানকে জরিমানা Previous post রংপুরে সেমাই ও মিস্টি কারখানাকে ৫০,০০০ টাকা জরিমানা
রংপুরে ট্রাক্টর চাপায় এক শিশু নিহত Next post হরিপুরে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত