July 17, 2024
পীরগঞ্জে টাপেন্টাডোলসহ এক মাদক কারবারি গ্রেফতার

পীরগঞ্জে টাপেন্টাডোলসহ এক মাদক কারবারি গ্রেফতার

Read Time:1 Minute, 36 Second

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জে ১,৫০০ পিস টাপেন্টাডোল ট্যাবলেট সহ জয়ন্ত রায় নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার সন্ধায় সৈয়দপুর ইউনিয়ন বকুল তলা থেকে পোড়াপকরগামী পাকা রাস্তার থেকে মাদক সহ তাকে গ্রেপ্তার করা হয়। জয়ন্ত রায় উপজেলা শিমুলবাড়ি গ্রামের মৃত মানিক চন্দ্র রায়ের পুত্র বলে জানায় পুলিশ।

পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক রতন চন্দ্র রায় জানায়, জয়ন্ত রায় মাদক বিক্রি উদ্দেশ্যে রাখে এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এই সময় নিষিদ্ধ ভারতীয় ১,৫০০ পিস টাপেন্টাডোল ট্যাবলেটসহ জয়ন্ত রায়কে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সে একজন মাদক কারবারি বলেও জানায় পুলিশ।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ খাইরুল আনাম জানান, ১,৫০০ পিস টাপেন্টাডোল ট্যাবলেট সহ গ্রেফতার হওয়া ঐ মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে Previous post পুলিশের কঠোর নজরদারিতে কুড়িগ্রামের পশুর হাট
দিনাজপুরে ভোক্তা অধিকার অভিযান চালিয়ে এক ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা Next post রংপুরে কোরবানির হাটে অতিরিক্ত অর্থ আদায়ের জন্য জরিমানা