July 17, 2024
নীলফামারীতে ক্লুলেস ভ্যানচালক হত্যার রহস্য উদঘাটন ৪ জন গ্রেফতার

রংপুরে ডিবি‍‍`র অভিযানে ফেন্সিডিলসহ একজন গ্রেফতার

Read Time:2 Minute, 9 Second

রংপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অভিযানে মোট ৪৪ বোতল ফেন্সিডিলসহ এজজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বুধবার (১২ জুন) রংপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ইফতে খায়ের আলম সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেস রিলিজে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে।

ডিবি জানায়, গোপন তথ্যের ভিত্তিতে রংপুর জেলা ডিবি টিমের মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়েছে। বুধবার (১২ জুন) ২:৩০ ঘটিকায় রংপুর জেলা ডিবি টিমের এসআই হুমায়ুন কবির সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় রংপুরের গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারী ইউনিয়নের পূর্ব ইচলী গ্রাম, কালীগঞ্জ-রংপুর রাস্তার উপরে রংপুরের চালিত একটি রেজিঃ বিহীন সবুজ কালারের SUZUKI Samurai মোটরসাইকেল আটক করে তল্লাশি চালিয়ে প্লাস্টিকের ব্যাগের ভিতরে র‍্যাপিং পেপারে মোড়ানো অবস্থায় কাগজের কার্টুন এর ভিতর থেকে ৪৪ বোতল নেশাজাতীয় মাদকদ্রব্য ফেনসিডিল এবং মাদকদ্রব্য ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত (০১) একটি পুরাতন Realmi স্মার্ট মোবাইল ফোন জব্দসহ পরশুরাম থানার চিলার ঝাড় এলাকার মোঃ বুলু মিয়ার ছেলে রিফাত বাবু (২২) কে আটক করে ডিবি।

রংপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ইফতে খায়ের আলম জানায়, জব্দকৃত মালমাল ও অভিযুক্তকে গ্রেপ্তার করে গঙ্গাচড়া থানায় এসে মামলার এজাহার দায়ের করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
সৈয়দপুরে বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, দুইজন গ্রেপ্তার Previous post বীরগঞ্জে ধর্ষণের শিকার এক কিশোরী
লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি করা হয়েছে Next post লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি করা হয়েছে