July 17, 2024
নীলফামারীতে ক্লুলেস ভ্যানচালক হত্যার রহস্য উদঘাটন ৪ জন গ্রেফতার

রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন, দুইজন গ্রেফতার

Read Time:3 Minute, 7 Second

রংপুরে শ্বশুরবাড়িতে থাকা নিয়ে বিরোধের জেরে দুলা ভাইয়ের হাতে শ্যালক মোঃ রুবেল মিয়া (১৫) খুন হয়েছেন।

গত সোমবার (১০ জুন) বিকেল ৪টায় তথ্য প্রযুক্তির মাধ্যমে দুলাভাই মাহিগঞ্জ মহিন্দ্রা মধ্যপাড়া এলাকার ইয়াছিন আলীর ছেলে মোঃ হাসান আলী আপেল (৩০) ও কল্যানী মোদকপাড়া গ্রামের সাগর চন্দ্র মোহন্তের ছেলে সোহাগ চন্দ্র মোহন্তকে (২৪) গ্রেফতার করা হয়েছে।

হত্যাকান্ডে ব্যবহৃত দেশি দা উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (১১ জুন) বিকেল ৩টায় রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন সংবাদ সম্মেলন করে এই তথ্য জানায়।

তিনি জানায়, গত ২ জুন রাতে বাড়ি থেকে ডেকে এনে রুবেলকে দা দিয়ে গলাকেটে হত্যা করে পীরগাছা উপজেলার কল্যানী ইউনিয়নের ছোট কল্যানী মোড়কপাড়া গ্রামের একটি ধানক্ষেতে ফেলে রাখে দুলাভাই হাসান আলী আপেল এবং তার বন্ধু সোহাগ চন্দ্র মহন্ত। পরবর্তীতে রুবেলকে অপহরণ করা হয়েছে বলে বাবা বেল্লাল হোসেনের মোবাইল ফোনে ১৫ লক্ষ টাকার মুক্তিপণ দাবী করে আপেল। এই ঘটনায় ৬ জুন মাহিগঞ্জ থানায় মামলা দায়ের করে রুবেলের বাবা বেল্লাল হোসেন। পুলিশ মোবাইল ফোনের সূত্র ধরে তথ্য প্রযুক্তির মাধ্যমে আপেল এবং সোহাগকে গ্রেফতার করে। পরে তাদের দেখানো ধানক্ষেত থেকে সন্ধ্যায় লাশ উদ্ধার করে পুলিশ।

উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বলেন, আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়ে বিদেশ থেকে ফেরত এসে শশুর বাড়িতে বসবাস শুরু করেন হাসান আলী আপেল। এটি শ্যালক মোঃ রুবেল মিয়া সহ্য করতে পারছিল না এবং হাসানকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য তার বাবাকে চাপ দেয়। অপরদিকে মোঃ রুবেল মিয়া ৫,০০০ টাকা ধার দিয়ে তা পরিশোধ না করায় সোহাগ চন্দ্র মোহন্তের সঙ্গে তার বিরোধ চলছিল। এই দুই কারণে পরিকল্পনা করে রুবেল মিয়াকে হত্যা করে হাসান ও সোহাগ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়া শেষে আসামীদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
লালমনিরহাটে খালেদা জিয়ার মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ Previous post হাতীবান্ধায় ছিনতাইয়ের চেষ্টায় দুই পুলিশ সদস্য প্রত্যাহার
কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে Next post কুড়িগ্রামে ভিজিএফের চাল বিতরণ হয়েছে