July 16, 2024
রংপুরে ৩ বছরে ভিজিএফ চালের বরাদ্দ কমেছে ১ লাখ ৩৬ হাজার

রংপুর জেলা পুলিশের অভিযানে মাদকসহ ৩০ জন গ্রেফতার

Read Time:1 Minute, 58 Second

গতকাল সোমবার (২১ আগস্ট) ২৪ ঘন্টায় রংপুর জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী এবং ওয়ারেন্ট তামিল করতে জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালায়। এ সময় মোট ৩০ জনকে গ্রেফতারসহ হেরোইন, ফেন্সিডিল এবং গাঁজা উদ্ধার করা হয়।

যথাক্রমে-কোতয়ালী থানায় ১ জন, মিঠাপুকুর থানায় ৪ জন, তারাগঞ্জ থানায় ৪ জন, পীরগঞ্জ থানায় ৩ জন, পীরগাছা থানায় ৮ জন, বদরগঞ্জ থানায় ৫ জন, গংগাচড়া থানায় ২ জন এবং ডিবি পুলিশ কর্তৃক ৩ জন গ্রেফতার হয়েছে। যার মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী ছিল ৩ জন। নিয়মিত, মাদকদ্রব্য ও অন্যান্য মামলায় ২৭ জনসহ মোট ৩০ জনকে গ্রেফতার করা হয়।

বদরগঞ্জ থানা পুলিশ মোঃ আমিনুল ইসলাম ও রেজাউল ইসলামকে ২.২৯ গ্রাম হেরোইন সহ এবং মোঃ বাবুল হোসেনকে মোট ৬৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে। অপরদিকে গংগাচড়া থানা পুলিশ রকিবুল, শিমু এবং জোসমান নামে ৩ জনকে মোট ২১ বোতল ফেন্সিডিলসহ এবং পীরগাছা থানা পুলিশ দিলীপ চন্দ্রকে ১০০গ্রাম গাঁজাসহ গ্রেফতার করছে পুলিশ।

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোঃ ইফতে খায়ের আলম স্বাক্ষরিত সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ নিয়ে ২৪ ঘন্টায় মোট ৩০ জনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
নীলফামারীতে ক্লুলেস ভ্যানচালক হত্যার রহস্য উদঘাটন ৪ জন গ্রেফতার Previous post আরপিএমপি’র মাদক বিরোধী অভিযানে মাদকসহ ২৮ জন গ্রেফতার
টেকনাফে নিজের ছুরিকাঘাতে প্রাণ গেল এক তরুণের Next post এক শিশুর ছুরিকাঘাতে আরেক শিশু মৃত্যু