May 18, 2024
সাঘাটায় ফেনসিডিলসহ দুইজন নারী গ্রেফতার

সাঘাটায় ফেনসিডিলসহ দুইজন নারী গ্রেফতার

Read Time:2 Minute, 29 Second

গাইবান্ধা জেলার সাঘাটায় মোট ৫০ বোতল ফেনসিডিলসহ দুই নারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা বগুড়ার শাহজাহানপুর উপজেলার বনানী এলাকার মৃত মকবুল হোসেনের মেয়ে নিপা খাতুন (৩০) এবং লিচুতলা এলাকার আছাব আলী শেখের মেয়ে আঙ্গুরী খাতুন (৩২)।

গতকাল মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।এর আগে গত সোমবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে উপজেলার বোনারপাড়া রেলওয়ে স্টেশন থেকে ওই নারীদেরকে গ্রেফতার করা হয়। সোমবার সন্ধ্যায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে দুইজন নারী অবৈধ মাদক ফেন্সিডিল নিয়ে বগুড়া যাওয়ার জন্য বোনারপাড়া রেলওয়ে ষ্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করতেছে। পরে রাত পৌনে ১০টার দিকে অভিযান পরিচালনা করে র‌্যাব। এই সময় ৫০ বোতল ফেনসিডিলসহ নিপা খাতুন ও আঙ্গুরী খাতনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, গ্রেফতার মাদক কারবারিরা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারিরা দীর্ঘদিন মাদক পাচারকারী চক্রের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিদেরকে গাইবান্ধার বোনারপাড়া রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গঙ্গাচড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ Previous post গঙ্গাচড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ
দিনাজপুরে অনুষ্ঠিত হবে এশিয়ার বৃহৎ ঈদের জামাত Next post দিনাজপুরে অনুষ্ঠিত হবে এশিয়ার বৃহৎ ঈদের জামাত