April 18, 2024
সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী গ্রেফতার

সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী গ্রেফতার

Read Time:1 Minute, 36 Second

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে মোছাঃ মাহমুদা আক্তার (২৪) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় তাঁর স্বামী মোঃ আবদুল মালেক মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দুপুরে আবদুল মালেককে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামের মোঃ মোস্তাফিজুর রহমানের ছেলে।

এর আগে গত বুধবার রাতে গৃহবধূ মোছাঃ মাহমুদা আক্তারের গলায় ওড়না প্যাঁচানো মরদেহ উদ্ধার করা হয়। তিনি একই ইউনিয়নের উত্তর ধুমাইটারী গ্রামের মোঃ মেনহাজ উদ্দিনের মেয়ে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুব আলম বলেন, প্রায় বছর ১২ আগে তাঁদের বিয়ে হয়। দুই সন্তানও আছে তাদের। তবে বিয়ের পর থেকেই মাহমুদাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করতেন তাঁর স্বামী। এই নিয়ে কয়েক দফা মীমাংসাও করেন স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও চেয়ারম্যান। এরপরও নির্যাতন করেন। মানসিক নির্যাতন সহ্য করতে না পেরে মোছাঃ মাহমুদা আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধার বিয়ের প্রলোভনে ধর্ষণ, ইউপি চেয়ারম্যানকে বরখাস্ত Previous post গাইবান্ধার বিয়ের প্রলোভনে ধর্ষণ, ইউপি চেয়ারম্যানকে বরখাস্ত
সৈয়দপুরে এক তরুণীর লাশ উদ্ধার Next post ঘোড়াঘাটের আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার