April 18, 2024
লালমনিরহাটে চেতনানাশক খাইয়ে এক সাংবাদিকের বাড়িতে চুরি

লালমনিরহাটে চেতনানাশক খাইয়ে এক সাংবাদিকের বাড়িতে চুরি

Read Time:2 Minute, 37 Second

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় চেতনানাশক খাইয়ে মোঃ আসাদুজ্জামান সাজু নামে এক সাংবাদিকের বাড়িতে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার (৯ মার্চ) দিনগত রাতে হাতীবান্ধা উপজেলার সিংগিমারী এলাকায় গ্রামের বাড়িতে এই ঘটনাটি ঘটে।

সাংবাদিক মোঃ আসাদুজ্জামান সাজু উপজেলার সিংগিমারী এলাকার বাসিন্দা। তিনি ‘দৈনিক মানবকন্ঠ’ পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি এবং মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মত গতকাল শনিবার রাতে খাবার খেয়ে সকলে ঘুমিয়ে পড়েন সাংবাদিক আসাদুজ্জামান সাজু ও তার পরিবার। সকালে স্থানীয়রা তাদের বাড়ির গেট ভাঙ্গা দেখে বাড়ির লোকজনদের ডেকে জাগিয়ে দেন। পরে দেখতে পান তার বাড়ির সকল আসবাবপত্র এলোমেলো এবং প্রায় দেড় ভড়ি স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ প্রায় ৮,০০০ টাকা চুরি হয়েছে। তাদের রান্না ঘরে লবণের রং পরিবর্তন দেখে তাদের ধারনা চোর চক্র তাদের বাড়ির খাবারের লবণে সঙ্গে চেতনানাশক ওষুধ মিশানো হয়েছে। যার কারনে প্রায় সবাই গভীর ঘুমে ছিলেন।

সাংবাদিক মোঃ আসাদুজ্জামান সাজু জানায়, লবণে চেতনানাশক মিশিয়েছে চোর চক্র। যে খাবার খেয়ে বাড়ির সকলে গভীর ঘুমে ছিলাম। এ সুযোগে চোর চক্র দেড় ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ কিছু টাকা চুরি করেছে। বাড়ির সবার চোখে এখনও ঘুম। চিকিৎসা নেয়া হয়েছে। থানায় লিখিত অভিযোগ দেয়া হবে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে অফিসাররা ঘটনাস্থান পরিদর্শন করেছেন। তদন্ত চলমান রয়েছে। চোর চক্রকে আটকের চেষ্টা চলছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু Previous post কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় একজন নিহত
পীরগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে Next post পীরগঞ্জে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে