July 17, 2024
নীলফামারীতে ইজিবাইক ছিনতাই

নীলফামারীতে ইজিবাইক ছিনতাই

Read Time:2 Minute, 7 Second

নীলফামারী জেলার সৈয়দপুরে আশরাফুল আলম জার্মান (১৮) নামে এক চালককে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। এই সময় তাঁর ইজিবাইক ছিনতাই করা হয়।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে বোতলাগাড়ী ইউনিয়নের চান্দিয়ার ব্রিজের কাছে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের যত্রঘু এলাকায় এ ঘটনা ঘটে। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বিষয়টি নিশ্চিত করেন।

আশরাফুল সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া এলাকার হায়দার আলীর ছেলে।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানা যায়, সৈয়দপুর শহর থেকে যাত্রীবেশে চার ছিনতাইকারী আশরাফুলের ইজিবাইকে ওঠে। তারা শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ফতেজংপুরে যাওয়ার জন্য চান্দিয়ার ব্রিজের দিকে যায়। ব্রিজের কাছে গিয়ে তারা আশরাফুলের গলা কেটে হত্যার চেষ্টা করে ও ইজিবাইক ছিনিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে ভুট্টাক্ষেত থেকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।

আশরাফুলকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় রাত সাড়ে ১২টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি শাহা আলম বলেন, ‘চিরিরবন্দর থানার পুলিশসহ আমরা ঘটনাস্থান পরিদর্শন করেছি। চিরিরবিন্দর থানার পুলিশ আলামত সংগ্রহ করেছে। সৈয়দপুর ও চিরিরবন্দর থানার পুলিশ যৌথভাবে ঘটনাটি তদন্ত করছে।

About Post Author

Shad Shad

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
উলিপুরে জাল নোট দিয়ে গরু ক্রয়, দুইজন আটক Previous post উলিপুরে জাল নোট দিয়ে গরু ক্রয়, দুইজন আটক
চিরিরবন্দরে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু Next post দিনাজপুরের পানিতে ডুবে দুইজন শিশুর মৃত্যু