April 18, 2024
গাইবান্ধায় ছুরিকাঘাতে এক যুবকের খুন

ছুরিকাঘাতে ভ্যানচালকের মৃত্যু, ৪ জন গ্রেফতার

Read Time:3 Minute, 16 Second

রংপুর জেলার মিঠাপুকুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত অটোভ্যান চালকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি। এই ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে।

পুলিশ ৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। নিহত ওই অটোভ্যান চালকের নাম আব্দুর রশিদ (৪৫)। তিনি উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের নানকর রসুলপুর গ্রামের মোঃ আরিফুল ইসলামের ছেলে।

গ্রেফতারকৃত ছিনকাইকারীরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়নের কুঠিপাড়া এলাকার শিমুল, রাকিব হাসান, মোঃ আশিক মিয়া এবং মোঃ শফিকুল ইসলাম। গতকাল মঙ্গলবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজাতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের নানকর রসুলপুর গ্রামের আব্দুর রশিদ গত রবিবার রাতে তাঁর ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে ছিনতাইকারীরা কুঠিপাড়া এলাকায় আব্দুর রশিদকে কুপিয়ে অটোভ্যানটি নিয়ে চলে যায়। এসময় রশিদ শিমুল নামে একজন ছিনতাইকারীকে চিনে ফেলেন। তিনি রক্তাক্ত অবস্থায় দৌড়ে কোন মতে প্রাণ নিয়ে পালিয়ে যান। তাকে এলাকাবাসী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। গ্রামবাসীকে ছিনকাইকারীর নাম বলে দেন রশিদ। পরদিন গত সোমবার সকালে বাড়িতে গিয়ে শিমুলকে আটক করেন। এই সময় সে অন্যদের নাম জানালে তাদেরও আটক করে একটি ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থানে গিয়ে ওই ৪ জনকে থানায় নিয়ে যায়। আটককৃত ৪ জন ঘটনার রাতেই অটোভ্যানটি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার একটি বাজারে ৩২,০০০ টাকায় বিক্রি করে দিয়েছে বলে জানিয়েছে। এদিকে, রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোভ্যান চালক রশিদকে গতকাল মঙ্গলবার মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। অটোভ্যান চালকের ছেলে মোঃ মামুন মিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মিঠাপুকুর থানার ওসি মোঃ নজরুল ইসলাম বলেন, ‘ছিনতাই ও আহত করার মামলাটিতে হত্যাকাণ্ডের ৩০২ ধারা সংযুক্ত করা হয়েছে। ইতোমধ্যেই এই ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ১৫ জন গ্রেফতার Previous post ঠাকুরগাঁওয়ে মাদকবিরোধী অভিযানে দুইজন গ্রেফতার
তামাক ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার Next post তালাকের পরদিন শৌচাগারে মিললো তরুণীর লাশ