May 18, 2024
বাবাকে ছুরিকাঘাতের অভিযোগে ছেলে কারাগারে

বাবাকে ছুরিকাঘাতের অভিযোগে ছেলে কারাগারে

Read Time:2 Minute, 21 Second

দিনাজপুর জেলার খানসামায় বাবাকে ছুরিকাঘাতের অভিযোগে তাঁর মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছে স্থানীয়রা। পরে ওই যুবককে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

গত শুক্রবার সকালে উপজেলার আলোকঝাড়ি ইউনিয়নের পূর্ব বাসুলী এলাকায় ঘটেছে।

অভিযুক্ত মোঃ মজিবর রহমান (২৫) ওই এলাকার সাবান আলীর (৮০) ছেলে। তিনি একটি বেসরকারি সংস্থায় (এনজিও) কর্মরত।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকালে মাদকাসক্ত অবস্থায় মজিবর রহমান বাবাকে গালিগালাজ করতে থাকেন। সাবান আলী ছেলের এমন আচরণে প্রতিবাদ জানালে বাবা-ছেলের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে মোঃ মজিবর রহমান ছুরি দিয়ে তাঁর বাবাকে আঘাত করেন। এতে সাবান আলী গুরুতর আহত হন। এই সময় প্রতিবেশী মোঃ শাহিন ইসলাম (২২) ও অবিল আলী (৪০) এগিয়ে আসলে তাদেরকে ছুরি দিয়ে আঘাতের চেষ্টা করেন।

পরে স্থানীয়রা অভিযুক্ত ছেলেকে আটক করে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে খানসামা থানা–পুলিশ ঘটনাস্থানে গিয়ে মজিবরকে থানায় নিয়ে যায়। গতকাল শনিবার আদালতে পাঠানো হয়।

বাবা সাবান আলী বলেন, ‘এমন ছেলের হাতে কোনো বাবা নিরাপদ নয়। তাই সংশোধনের সুযোগ দিতে থানা-পুলিশে খবর দিয়ে ধরিয়ে দিয়েছি। পরিবারের পক্ষ থেকে জামিন না চাওয়ায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।’

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাহারুল ইসলাম বলেন, খবর পেয়ে বাবাকে ছুরিকাঘাতের চেষ্টার খবরে মাদকাসক্ত অবস্থায় অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। পরে ১৫১ ধারায় তাঁকে আদালতে তোলা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
কুড়িগ্রামে অর্ধশত যানবাহনের বিরুদ্ধে মামলা Previous post কুড়িগ্রামে অর্ধশত যানবাহনের বিরুদ্ধে মামলা
হাকিমপুরে খেলার সময় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু Next post রানীশংকৈলে পানিতে ডুবে ২ জন শিশুর মৃত্যু