April 18, 2024
গাইবান্ধায় ছুরিকাঘাতে এক যুবকের খুন

সুন্দরগঞ্জে ছুরিকাঘাতে একজন নিহত, গ্রেফতার ২ জন

Read Time:2 Minute, 35 Second

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোঃ আজিজুল ইসলাম (৫৩) নামের একজন ব্যক্তি নিহত হয়েছে।

এই সময় আরও ১জন গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার দুুপুরে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বজরা হলদিয়া গ্রামের চৌধুরী বাজার এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুব আলম। নিহত মোঃ আজিজুল ইসলাম ওই এলাকার মৃত কাছু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মোঃ আজিজুল ইসলামের সাথে প্রতিবেশী মৃত মোসলেম কারীর ছেলে মোঃ গোলাম ফারুক মিয়া, মোঃ জহুরুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম ও মৃত আব্দুল মিয়ার ছেলে মোঃ সিদ্দিক মিয়ার সাথে দীর্ঘদিন থেকে পারিবারিক জমিজমা সংক্রান্ত ভোগদখল নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জেরে আজ সোমবার বেলা ১২টার দিকে মোঃ আজিজুল ইসলামের বাড়িতে গিয়ে মোঃ গোলাম ফারুক, মোঃ শহিদুল ইসলাম ও মোঃ সিদ্দিক মিয়া হামলা করেন। এই সময় আজিজুলকে একা পেয়ে তার শরীরের বিভিন্ন যায়গায় এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করেন। এই সময় আজিজুলের চিৎকারে তার ছেলে মোঃ সোহেল মিয়া এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে স্বজনরা আহত আজিজুল এবং তার ছেলে সোহেলকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আজিজুলকে মৃত ঘোষণা করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুব আলম বলেন, এই ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতারসহ থানায় মামলা দায়ের হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
খানসামায় হাতি দিয়ে চাঁদাবাজির অভিযোগে দুইজনকে কারাদণ্ড Previous post লালমনিরহাটে মাদক মামলায় এক যুবকের কারাদণ্ড
পঞ্চগড়ে ২৫০০ টাকায় সন্তানকে বিক্রি করলো এক ভারসাম্যহীন নারী Next post পঞ্চগড়ে ২৫০০ টাকায় সন্তানকে বিক্রি করলো এক ভারসাম্যহীন নারী