April 18, 2024
হিলিতে চারটি দোকানকে জরিমানা

রংপুরে সেমাই ও মিস্টি কারখানাকে ৫০,০০০ টাকা জরিমানা

Read Time:2 Minute, 15 Second

রংপুর মহানগরীর বাহার কাছনা সিগারেট কোম্পানী এলাকায় নাহার লাচ্চা সেমাই ও বৈশাখী মিষ্টি নামের দুইটি কারখানায় অভিযান চালিয়েছে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি) ও ভোক্তা অধিদপ্তর।

পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও বাজার মনিটরিং অভিযান পরিচালনার অংশ হিসেবে এই দুইটি কারখানায় অভিযান পরিচালনা করে তারা। এসময় কারখানা দুইটিকে মোট ৫০,০০০ টাকা জরিমানা করা হয়।

গতকাল সোমবার রংপুর মেট্রোপলিটন পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন উপ-পুলিশ কমিশনার জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান । এর আগে গতকাল সোমবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, রংপুর বিভাগীয় কার্যালয় রংপুরের উপ-পরিচালক মোঃ আজাহারুল ইসলামসহ পুলিশের একটি দল নগরীর হারাগাছ মেট্রোপলিটন থানার বাহার কাছনা সিগারেট কোম্পানী মসজিদ এলাকার মোঃ সাইফুল ইসলামের নাহার লাচ্চা সেমাই কারাখানায় অভিযান চালায়। এই সময় অস্থাস্থ্যকর পরিবেশে অনুমোদনহীন রং ব্যাবহার করে লাচ্ছা সেমাই তৈরী করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪২ ধারা মোতাবেক ১০,০০০ টাকা জরিমানা করে।

একই এলাকার বৈশাখী মিষ্টি মেলার কারখানায় অভিযান পরিচালনা করে অস্থাস্থ্যকর পরিবেশে অনুমোদনহীন ও মাত্রাতিরিক্ত রং ব্যাবহার করে মিষ্টি তৈরী ও বুরিন্দা তৈরী করার অপরাধে ৪০,০০০ টাকা জরিমানা করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন Previous post ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন
পঞ্চগড়ে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার Next post পঞ্চগড়ে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার