July 16, 2024
রাঙ্গার রংপুর-১ আসনে মনোনয়ন ফরম কিনলেন ছাত্র সমাজের সভাপতি

রাঙ্গার রংপুর-১ আসনে মনোনয়ন ফরম কিনলেন ছাত্র সমাজের সভাপতি

Read Time:3 Minute, 2 Second

বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার রংপুর-১ (গঙ্গাচড়া ও রংপুর সিটির একাংশ) আসনে জাতীয় পার্টির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও রংপুর জেলা জাপার সদস্য মোঃ আল মামুন।

আজ সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী মোঃ আল-মামুন বলেন, রংপুর-১ আসনে গত ৩৭ বছরে স্থানীয় প্রার্থী না থাকায় স্থানীয়দের চাওয়ার পরিপেক্ষিতে প্রার্থী হিসেবে নিজেকে উপস্থাপন করেছি। এই আসনটি বরাবরই জাতীয় পার্টির দুর্গ তাই এই আসনের স্থানীয় বাসিন্দা হিসেবে নিজেকে ভাগ্যবান মনে করছি। হুসেইন মুহম্মদ এরশাদ স্যারের প্রতি ভাললাগা থেকেই আমি জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি গত ৩ বছর। ৩ বছর ভালো কাজ করার পরে আমি বর্তমানে কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করছি।

তিনি আরও বলেন, রংপুর-১ আসনে মোট জনসংখ্যার ৩ ভাগের ১ ভাগ তরুণ। এই তরুণ ভোটাররাই আগামী দিনে দেশের নেতৃত্ব নির্ধারণ করবে। নদী ভাঙ্গন এলাকা গঙ্গাচড়ার মানুষ অনেক অবহেলিত তাদের চাওয়া স্থানীয় একজন এমপি হলে তাদের সুখ দুঃখের সাথী হবে। আশা করি জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের স্যার স্থানীয়দের দাবীর বিষয়টি বিবেচনা করবে। জি এম কাদের স্যার আমাকে জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীকের চূড়ান্ত মনোনীত প্রার্থী হিসেবে মনোনীত করলে বিপুল ভোটে জয় লাভ করে জয়ী হয়ে এই আসনটি উপহার দিবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, রংপুর-১ আসনটি গংগাচড়া উপজেলা ও রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) ১-৮ নং ওয়ার্ড নিয়ে গঠিত। বর্তমান এ আসনে সংসদ সদস্য জাতীয় পার্টির বহিষ্কৃত নেতা মসিউর রহমান রাঙ্গা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়কের পিস্তল পুলিশের হেফাজতে নিয়েছে Previous post জাতীয় পার্টি মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে
কুড়িগ্রামে স্বামীর আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী গ্রেফতার Next post কিশোরগঞ্জের ৩৮ মামলার আসামি গ্রেফতার