May 18, 2024
রংপুরে জুয়ার আসর থেকে দুই যুবদল নেতাসহ ৭ জন আটক

রংপুরে জুয়ার আসর থেকে দুই যুবদল নেতাসহ ৭ জন আটক

Read Time:1 Minute, 51 Second

রংপুরে জুয়ার আসর থেকে দুই যুবদল নেতাসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার (১৩ এপ্রিল) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, গতকাল শুক্রবার রাতে সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের পালিচড়া বাজারের অনুসন্ধানী ক্লাব থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- হেফাজার মিয়ার ছেলে এবং উপজেলা যুবদলের সদস্য সচিব হাবিবুর রহমান শ্রাবণ, বকসি পাড়ার খালেদ হোসেন লাইজুর ছেলে যুবদল নেতা হাসিব বাবু, মোঃ বাবু মিয়ার ছেলে গোলাম রাব্বানী, মোঃ রাজু মিয়ার ছেলে আল-আমিন, মৃত আফজাল মিয়ার ছেলে আনোয়ার হোসেন, মৃত কাশেম মিয়ার ছেলে মনির হোসেন ও মৃত আবু বক্করের ছেলে মোঃ রফিকুল ইসলাম। তারা সবাই সদ্যপুষ্করিনী ইউনিয়নের পালিচড়া বাজার এলাকার বাসিন্দা।

কোতোয়ালি থানার ওসি বজলুল রশিদ জানান, সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের পালিচড়া বাজারের অনুসন্ধানী ক্লাবে নিয়মিত জুয়ার আসর বসে। গতকাল শুক্রবার পোপন তথ্যের ভিত্তিতে রাতে ক্লাবটিতে অভিযান চালায় পুলিশ। অভিযানে এই ৭ জনকে আটক করা হয়। এই সময় তাদের কাছ থেকে ৩ সেট তাস ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ। আজ শনিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
লালমনিরহাটে সেপটিক ট্যাংকে পড়ে এক কিশোর মৃত্যু Previous post ভাতিজাদের সালামি দেওয়ায় অপরাধে স্বামীকে দায়ের কোপ, স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ
ছেলের বিয়ের দিনে বাবার মৃত্যু Next post ছেলের বিয়ের দিনে বাবার মৃত্যু