April 18, 2024
খানসামায় টিসিবির পণ্য বিক্রিতে অনিয়মের অভিযোগ উঠেছে

খানসামায় টিসিবির পণ্য বিক্রিতে অনিয়মের অভিযোগ উঠেছে

Read Time:2 Minute, 6 Second

টিসিবির পণ্য বিক্রি কার্যক্রমে দিনাজপুর জেলার খানসামায় ইউপি চেয়ারম্যান-মেম্বারদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে। এই ঘটনায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ তাজউদ্দিন স্বাক্ষরিত চিঠিতে তাদের শোকজ করা হয়েছে।

অভিযুক্তরা হলেন-ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম বাবুল, ৪ নং ওয়ার্ডের সদস্য মোঃ মাজেদুল ইসলাম ও ৯ নং ওয়ার্ডের সদস্য মমিনুল হক।

এর আগে গতকাল বৃহস্পতিবার টিসিবির সুবিধাভোগীদের কার্ড দিয়ে ইউপি চেয়ারম্যান-মেম্বাররা গোপনে পণ্য উত্তোলন করে। খবর পেয়ে ঘটনাস্থানে আকস্মিক পরিদর্শনে যান ইউএনও। এ সময় তিনি অনিয়মের সত্যতা পান।
খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ তাজউদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় আকস্মিক পরিদর্শনে গিয়ে ঘটনার সাথে সম্পৃক্ততা পাওয়ায় ইউপি চেয়ারম্যান ও দুই ইউপি সদস্যকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। তাদের লিখিত জবাব অনুযায়ী পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম বাবুল বলেন, অফিস প্রধান হিসেবে কারণ দর্শানোর চিঠি পেয়েছি। নির্ধারিত সময়ে লিখিত জবাব প্রদান করব। অনিয়মের বিষয়ে তিনি বলেন, এই ঘটনায় দুই ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তাদের ইউএনও ডেকেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
দিনাজপুরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমানোর জন্য মানববন্ধন Previous post কুড়িগ্রাম হাসপাতালের চিকিৎসা সেবার মান উন্নয়নের দাবিতে মানববন্ধন
হিলিতে চারটি দোকানকে জরিমানা Next post লাইসেন্স ছাড়া পশুখাদ্য ও ওষুধ বিক্রির অভিযোগে জরিমানা