April 18, 2024
রংপুর অভিনব পন্থায় ডাকাতির ঘটনা ঘটেছে

রংপুর অভিনব পন্থায় ডাকাতির ঘটনা ঘটেছে

Read Time:2 Minute, 4 Second

রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা এলাকার ৯ নাম্বার ওয়ার্ডের বীরচরন নাওহাটি এলাকায় পানির ট্যাংকিতে অজ্ঞান করার ওষুধ মিশিয়ে বাড়ির সকল সদস্যদের অচেতন করে অভিনব কায়দায় ঘরে প্রবেশ করে ডাকাতির ঘটনা ঘটেছে।

আজ বৃহস্পতিবার ভোররাতে ডাকাতরা ঘরের দরজা তালা কেটে ঘরে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণের চেন লুট করে নিয়ে যায। পরে আত্মীয় স্বজনরা এসে অচেতন অবস্থায় বাড়ির মালিক মোঃ আকরাম হোসেন ও তার স্ত্রী মোছাঃ হাসিনা বেগমকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করায়। আকরাম হোসেনের জ্ঞান ফিললেও আজ সন্ধ্যা পর্যন্ত স্ত্রী মোছাঃ হাসিনা বেগমের জ্ঞান ফেরেনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বীরচরণ নাওহাটি এলাকায় চালের আড়দারী ব্যবসায়ী মোঃ আকরাম হোসেন ওরফে মোঃ নুর ইসলাম স্ত্রী মোছাঃ হাসিনা ও দুই মেয়েসহ বাড়িতে বাস করতেন। ডাকাতির আগে ডাকাতরা বাড়ির পানির ট্যাংকিতে অজ্ঞান করার ওষুধ মিশিয়ে বাড়ির সকল সদস্যকে অজ্ঞান করে ফেলে। ভোররাতে একদল ডাকাত প্রাচীর টপকে বাড়িতে প্রবেশ করে।

হারাগাছ থানার ওসি মোঃ হারেসুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানির ট্যাংকিতে অজ্ঞান করার ওষুধ মিশিয়ে ডাকাতির ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রাজিবপুরে চালক হত্যা মামলার দুইজন আসামি গ্রেফতার Previous post রাজিবপুরে চালক হত্যা মামলার দুইজন আসামি গ্রেফতার
ঘোড়াঘাটে তিনজন পরীক্ষার্থীকে বহিষ্কার Next post কুড়িগ্রামে মোট ৪৯৯ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নেয়নি