April 13, 2024
কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু

দিনাজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ১ জনের মৃত্যু

Read Time:2 Minute, 41 Second

মুরগির খামারে বিড়ালের উৎপাত ঠেকাতে নিজের পাতানো ফাঁদে পড়ে বিদ্যুৎস্পৃষ্টে সালমান ফারসি নামের একজন খামারির মৃত্যু হয়েছে।

আজ সকালে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার চৌরিগাছা গ্রামে নিজ বাড়িতে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটে। সালমান ফারসি (২২) ঘোড়াঘাট উপজেলার বুলাকীপুর ইউপির চৌরিগাছা গ্রামের গোলাম মোস্তাফার পুত্র।

স্থানীয়রাসহ সংশ্লিষ্ট ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ নারগিস আকতার জানান, সালমান ফারসি পড়াশুনার পাশাপাশি প্রায় ৭-৮ বছর থেকে নিজ বাড়ি সংলগ্ন ১টি মুরগির খামার করেন। বাঁশের বেড়ার তৈরি খামারে বিড়ালের উৎপাত থেকে রক্ষায় খামারের চারদিকে উম্মুক্ত তারে প্রতিদিন বিদ্যুতের সংযোগ দিয়ে রেখে সকালে সংযোগ বিচ্ছিন্ন করে দিতো। প্রতিদিনের ন্যায় আজ শনিবার রাতেও তিনি তারে বিদ্যুতের সংযোগ দিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সকালে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন না করে খামারে খাবার দিয়ে ফেরার পথে পা পিছলে সংযোগরত তারে তার ডান হাত জড়িয়ে যায়। কিছুক্ষণ পরে তার মা রান্নার চুলায় আগুন ধরানোর জন্য লাইটার নিতে খামারে গেলে খামারের বাহিরে বিদ্যুতায়িত তারে জড়িয়ে তার ছেলেকে পড়ে থাকতে দেখেন।

পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান আসাদ বলেন, পরিবারের লোকজনের পক্ষ হতে কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিত সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে ২টি প্রতিষ্ঠানকে জারিমানা Previous post ঠাকুরগাঁওয়ে কোচিং সেন্টার খোলা রাখায় জরিমানা
কুড়িগ্রামে তিস্তার পানি তোপে তলিয়ে গেছে আরসিসি ৩০ মিটার স্পার Next post কুড়িগ্রামে তিস্তার পানি তোপে তলিয়ে গেছে আরসিসি ৩০ মিটার স্পার