July 17, 2024
সুন্দরগঞ্জে বন্যার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

ঠাকুরগাঁওয়ে নদীতে গোসল করতে নেমে এক শিক্ষার্থী নিখোঁজ

Read Time:2 Minute, 18 Second

ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদীতে গোসল করতে নেমে এক কলেজ শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। গতকাল সোমবার (৮ জুলাই) দুপুরে গোবিন্দনগর ইক্ষুখামার ইজতেমা সংলগ্ন ঘাট থেকে নিখোঁজ হয় তিনি।

নিখোঁজ হওয়া কলেজ শিক্ষার্থী মোঃ রায়হান ইসলাম (১৭) স্থানীয় মুজিবনগর গ্রামের শহিদের ছেলে। তিনি স্কলার্স কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

শিক্ষার্থীর বড় বোন মোছাঃ রুমি আক্তার জানান, গতকাল মাকে নিয়ে হাসপাতালে ছিলাম। ভাই পড়াশোনার পাশাপাশি আড়তে কাজ করেন। আমি ভেবেছিলাম সে মহাজনের কাজে আছে। আমার ভাই যে নদীতে গোসলে নেমেছিলো এই কথা কেউ জানতো না। আজ মঙ্গলবার (৯ জুলাই) সকালে জানতে পারি আমার ভাই দুপুরে তার ৫ ৬ জন বন্ধুর সঙ্গে নদীতে নেমে ডুবে গেছে। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসকে কল করি। এখনও ভাইকে খুঁজে পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী এক কিশোর সিফাত জানান, গতকাল নদীতে ওরা (নিখোঁজ শিক্ষার্থী) ৫-৬ জন নেমেছিলো। যখন সে হাবুডুবু খাচ্ছিলো তখন স্বাভাবিক ভাবে মনে করেছিলাম গোসল করছে। পরে সে আর উঠে আসতেনি। আমি এখানে বেড়াতে এসেছি ওদের বাড়িও চিনি না। তবে আমি তার সাথে গোসলে নামা ছেলেদের বলেছিলাম যেন তার বাড়িতে জানায়।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ রবিউল ইসলাম বলেন, আমাদের অনেক দেরিতে জানানো হয়েছে। আমরা ধারণা করছি মরদেহ ভেসে অনেক দূরে চলে গেছে নয়তো বা পানির নিচে বালুতে চাপা পড়ে আছে। ডুবরি দলের সাথে যোগাযোগ করা হচ্ছে। ডুবরি ছাড়া উদ্ধার কাজ পরিচালনা সম্ভব নয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
সুন্দরগঞ্জে বন্যার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু Previous post ঠাকুরগাঁওয়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু
কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে Next post কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে