May 21, 2024
সুন্দরগঞ্জে তিস্তায় এক কৃষক নিখোঁজ

নীলফামারীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

Read Time:2 Minute, 18 Second

নীলফামারীতে পুকুরের পানিতে ডুবে বিপ্লব দাস (৭) ও মোছাঃ সুন্নতী আক্তার (২) নামে ২ জন শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে নীলফামারী সদর ও কিশোরগঞ্জ উপজেলায় এই ঘটনাগুলো ঘটে।

বিপ্লব দাস নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম জেলেপাড়া এলাকায় দিলিপ দাসের পুত্র ও মোছাঃ সুন্নতী আক্তার কিশোরগঞ্জ উপজেলার পুষনা মাস্টার পাড়া এলাকার শাহিনুর রহমান দোয়েলের কন্যা।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সবার অজান্তে বৃষ্টিতে গোসল করতে বের হয় শিশু বিপ্লব। পরে অনেকক্ষণ তার কোনো খোঁজ না পাওয়ায় চারদিকে খুঁজতে থাকেন তার মা-বাবা। একপর্যায়ে পুকুরে তাকে অচেতন অবস্থায় দেখাতে পায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তানভিরুল ইসলাম বলেন, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এদিকে পরিবারের সবার অজান্তে বাড়ির পেছনে যায় মোছাঃ সুন্নতী আক্তার। অনেক সময় পরও তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে তাকে বাড়ির পাশের পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পায়। এই অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার জানান, এ বিষয়ে ১টি অপমৃত্যু মামলা করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে এক নারীর মৃত্যু Previous post তারাগঞ্জে পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার
কুড়িগ্রামে ৭৫ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার Next post কুড়িগ্রামে ৭৫ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার