April 18, 2024
পাওনা অর্থ চাওয়ায় সবজি বিক্রেতাকে হত্যা

গঙ্গাচড়ায় এক যুবককে পিটিয়ে হত্যা

Read Time:2 Minute, 48 Second

রংপুর জেলার গঙ্গাচড়ায় জুয়া খেলা নিয়ে বিরোধের জেরে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

গত সোমবার (১৮ মার্চ) রাতে উপজেলার বড়বিল ইউনিয়নের মন্থনা বাজার এলাকায় এই ঘটনাটি ঘটে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের আদর্শপাড়া গ্রামের মোঃ বকুল মিয়া (৪০), দীঘলপাড়া গ্রামের আব্দুল খালেক (৩৮), মোঃ সোহাগ মিয়া (৩৫), স্বপন, আলাল, লেবু, জহুরুল ও রিজুসহ বেশ কয়েকজনের একটি দল নিয়মিত জুয়ার আসর বসাতেন।

গত সোমবার বিকেলে দীঘলপাড়া গ্রামের মোঃ খরকু মিয়ার বাঁশঝাড়ে জুয়ার আসর বসানো হয় এবং সেখানে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়।

এই সময় চওড়াপাড়া গ্রামের মৃত একরামুল হকের ছেলে মোঃ জুয়েল ইসলাম (মাজু) বাঁশঝাড়ের পাশ দিয়ে যাওয়ার সময় এমন বিশৃঙ্খলা দেখে জুয়া খেলতে বাঁধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং জুয়েলকে গালিগালাজ করেন। এ সময় সেখানে মারধরের ঘটনাও ঘটে। পরে জুয়েল বাড়িতে ফিরে যান এবং সন্ধ্যা ৭টার দিকে মন্থনা বাজার গেলে তাকে লোহার রড ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন বকুল এবং তার সহযোগীরা। পরে গুরুতর আহত অবস্থায় জুয়েলকে গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় জুয়েলের স্ত্রী মোছাঃ শ্যামলী আক্তার বাদী হয়ে বকুলসহ ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন।

এদিকে, স্থানীয় একটি সূত্র বলছে, জুয়েল নিজেও ওই জুয়া খেলার সাথে যুক্ত। মূলত জুয়া খেলা নিয়ে বিরোধের জেরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোঃ শফিকুল ইসলাম বলেন, থানায় একটি হত্যা মামলা রুজু হয়েছে। বিষয়টি তদন্তের পাশাপাশি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ১৫ জন গ্রেফতার Previous post মিঠাপুকুরে সাবেক ইউপি সদস্যসহ ৮ জন জুয়াড়ি আটক
নীলফামারীতে প্রতারণার অভিযোগে এক যুবক গ্রেফতার Next post নীলফামারীতে প্রতারণার অভিযোগে এক যুবক গ্রেফতার