July 17, 2024
লালমনিরহাটে খালেদা জিয়ার মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

হাতীবান্ধায় ছিনতাইয়ের চেষ্টায় দুই পুলিশ সদস্য প্রত্যাহার

Read Time:2 Minute, 46 Second

লালমনিরহাট জেলার হাতীবান্ধায় ব্যবসায়ীকে পথরোধ করে টাকা ছিনতাই চেষ্টার অভিযোগে নারায়ন বম্মর্ণ ও মোঃ মামুন মিয়া নামে দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

ওই দুইজন পুলিশ সদস্য হাতীবান্ধা থানা আওতায় দোয়ানী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিল।

আজ বুধবার (১২ জুন) সকালে ওই দুইজন পুলিশ সদস্যকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত। এর আগে গতকাল মঙ্গলবার মধ্যরাতে তাদের প্রত্যাহার করে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়।

হাসমত আলী নামে এক ভুট্টা ব্যবসায়ী জানায়, গতকাল মঙ্গলবার রাতে হাতীবান্ধা উপজেলার সাধুর বাজার থেকে পার্শ্ববতী ডিমলা উপজেলায় যাওয়ার পথে ফ্লাড বাইপাসের মাঝামাঝি অন্ধকারে তাকে পথরোধ করে দুইজন ব্যক্তি। এই সময় তার কাছে থাকা ৪৩ লক্ষ টাকাসহ একটি ব্যাগ কেড়ে নেয়ার চেষ্টা করেন ওই দুইজন ব্যক্তি। তখন হাসমত আলী চিৎকার দিলে ওই দুইজন ব্যক্তি পুলিশ সদস্য পরিচয় দেয়। এই সময় ওই এলাকার সাধারণ ব্যবসায়ীরা পুলিশ ফাঁড়ির সামনে জড়ো হয় এবং লালমনিরহাট-নীলফামারী সড়কে বিক্ষোভ করতে থাকে।

খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত ঘটনাস্থানে ছুটে যায় ও পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীদের সাথে বৈঠক করেন। পরে অভিযুক্ত দুইজন পুলিশ সদস্যকে প্রত্যাহারের ঘোষণা দিলে পরিস্থিতি শান্ত হয়। রাতেই অভিযুক্ত পুলিশ সদস্য নারায়ন বম্মর্ণ ও মোঃ মামুন মিয়াকে প্রত্যাহার করে দোয়ানী পুলিশ ফাঁড়ি থেকে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত জানায় অভিযোগের কারণে ওই দুইজন পুলিশ সদস্যকে থানায় নিয়ে আসা হয়েছে। উর্দ্ধতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
কিশোরগঞ্জে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে ৪ জন গ্রেফতার Previous post কিশোরগঞ্জে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে ৪ জন গ্রেফতার
নীলফামারীতে ক্লুলেস ভ্যানচালক হত্যার রহস্য উদঘাটন ৪ জন গ্রেফতার Next post রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন, দুইজন গ্রেফতার