May 18, 2024
টেকনাফে দেড় লাখ পিস ইয়াবা উদ্ধার

টেকনাফে দেড় লাখ পিস ইয়াবা উদ্ধার

Read Time:2 Minute, 15 Second

কক্সবাজার জেলার টেকনাফে অভিযান চালিয়ে ১ লাখ ৩০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়- টেকনাফ উপজেলার ঝিমংখালী বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-১৭ হতে আনুমানিক ১০০ গজ দক্ষিণে ইসহাকের ঘের নামক এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে। এমন সংবাদের ঝিমংখালী বিওপি থেকে একটি চোরাচালান প্রতিরোধ টহলদল গিয়ে কৌশলগত ভাবে অবস্থান নেয়। কিছুক্ষণ পর বিজিবি টহলদল দুইজন ব্যক্তিকে দুইটি প্লাস্টিকের ব্যাগ হাতে নিয়ে মিয়ানমার থেকে নাফ নদী পার হয়ে সীমান্তের শূন্য লাইন হতে বাংলাদেশের অভ্যন্তরে ইসহাকের ঘের এলাকার দিকে আসতে দেখে। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা টহলদলের উপস্থিতি অনুধাবন করা মাত্রই হাতে থাকা দুইটি প্লাস্টিকের ব্যাগ ফেলে রাতের অন্ধকারের সুযোগে সাতরিয়ে মায়ানমারে পালিয়ে যায়।

পরে টহলদল চোরা কারবারিদের ফেলে যাওয়া দুইটি প্লাষ্টিকের ব্যাগের ভিতর থেকে ১ লাখ ৩০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, চোরা কারবারিদের শনাক্ত করার জন্য গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
সৈয়দপুরে স্থানীয় শহীদ দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি Previous post সৈয়দপুরে স্থানীয় শহীদ দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি
রেলটিকিট কালো বাজারি বন্ধ হবে: রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম Next post রেলটিকিট কালো বাজারি বন্ধ হবে: রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম