June 13, 2024
৫৬ বিজিবির অভিযানে ১৯ কেজি স্বর্ণসহ এক চোরাকারবারি আটক

৫৬ বিজিবির অভিযানে ১৯ কেজি স্বর্ণসহ এক চোরাকারবারি আটক

Read Time:2 Minute, 3 Second

অবৈধ পথে সীমান্ত অতিক্রম করে ভারতে স্বর্ণ পাচারের চেষ্টাকালে মোট ১৯টি স্বর্ণের বারসহ মোঃ জুয়েল মিয়া (৩২) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ৫৬ বিজিবি নীলফামারী সদস্যরা।

আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে গোপন সংবাদের ভিত্তিতে ৫৬ বিজিবির পঞ্চগড় জেলার সদরের হাড়িভাসা ইউনিয়নের প্রধানপাড়া গ্রামের ঘাগড়া বিওপির টহল দল অভিযান চালিয়ে স্বর্ণের বারসহ তাকে আটক করে। আইনি প্রক্রিয়া শেষে আজ দুপুরে তাকে পঞ্চগড় সদর থানায় হস্তান্তর করা হয়।
আটক জুয়েল উক্ত ইউনিয়নের মাধুপাড়া গ্রামের আফসার আলীর পুত্র।

নীলফামারী ব্যাটালিয়নের (৫৬ বিজিবি) অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোঃ আসাদুজ্জামান হাকিম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান যে, গোপন সংবাদের ভিত্তিতে ঘাগড়া বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার শ্রী ননী গোপাল পালের ১টি বিশেষ টহল দল সীমান্ত পিলার ৭৫৫/৪-এস থেকে ১.৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে প্রধানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে জুয়েলকে মোট ১৯টি স্বর্ণের বারসহ আটক করা হয়।

এই সময় তার ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ১টি মোবাইল ফোন এবং বাংলাদেশি ২৪,৬৯০ টাকা জব্দ করা হয়। জব্দ করা স্বর্ণসহ মালামালের মূল্য প্রায় ১৫ কোটি ১২ লক্ষ ৬১,৯৫৮ টাকা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পীরগাছায় অটোচালক হত্যার ঘটনায় ৩ জন গ্রেপ্তার Previous post পীরগাছায় অটোচালক হত্যার ঘটনায় ৩ জন গ্রেপ্তার
গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ১৩ জন Next post দেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ১৮ জনের মৃত্যু