April 18, 2024
পীরগাছায় ‘বুড়িমারী এক্সপ্রেস’ এর যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন

পীরগাছায় ‘বুড়িমারী এক্সপ্রেস’ এর যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন

Read Time:2 Minute, 42 Second

রংপুর জেলার পীরগাছায় ‘বুড়িমারী এক্সপ্রেস’ ট্রেনের যাত্রা বিরতির দাবি জানিয়ে ট্রেনের নিচে ঝাপিয়ে পড়ে আত্মহুতির ঘোষণা দিয়েছেন বেশ কয়েকজন বীর মুক্তিযোদ্ধা।

আজ সোমবার (১১ মার্চ) দুপুরে পীরগাছা রেল স্টেশন চত্বরে উপজেলা নাগরিক পরিষদের ব্যানারে আয়োজিত বিশাল এক মানববন্ধনে তারা এই ঘোষণা দেন।

আয়োজিত মানববন্ধনে যোগ দিতে দুপুর ১২ টা থেকেই দলে দলে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ আসতে থাকে। দুপুুর ২ টায় পুরো স্টেশন এলাকা কানায় কানায় পরিপূর্ণ হয়ে পড়ে। ঘণ্টাব্যাপী মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন ‘তিস্তা বাঁচাও, নদী বাচাঁও সংগ্রাম পরিষদ’ এর সভাপতি অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম হক্কানী, উপজেলা নাগরিক পরিষদের সভাপতি মোঃ আমিনুল ইসলাম রাঙা, উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ আরিফুল হক লিটন, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আফছার আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী সরকার, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান রেজাসহ প্রমুখ।

বক্তাগণ অবিলম্বে পীরগাছায় ‘বুড়িমারী এক্সপ্রেস’ ট্রেনের যাত্রা বিরতি দাবি জানান এবং প্রথম দিন থেকেই ট্রেনটির যাত্রা বিরতি না দিলে লাগাতার আন্দোলন ও গণজমায়েত করার ঘোষণা দেন। পরে মিছিলসহ উপজেলা নির্বাহী কর্মকতা মোঃ নাজমুল হক সুমনের নিকট দাবি সম্মিলিত একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে মূলহোতাসহ ৮ জন ডাকাত গ্রেফতার Previous post রংপুরে মূলহোতাসহ ৮ জন ডাকাত গ্রেফতার
রংপুরে এক নারীর মরদেহ উদ্ধার Next post ফুলবাড়ীতে সেতুর ওপর পড়ে ছিল এক ভাঙারি ব্যবসায়ীর মরদেহ