July 17, 2024
সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ হয়েছে

সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ হয়েছে

Read Time:1 Minute, 55 Second

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফ‍‍`র ১০ কেজি করে চাল পেল ৩,৬০০ জন অসহায় ও হতদরিদ্র পরিবার।

গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) উপজেলার দহবন্দ ইউনিয়ন পরিষদ ভবনে ভিজিএফ চাল বিতরণ করেন দহবন্দ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী-লীগ যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল আলম রেজা।

এই সময় উপস্থিত ছিলেন, দহবন্দ ইউনিয়নের কৃষি উপ-সহকারি মোঃ ছামিউল ইসলাম, সচিব খাইরুজ্জামান সরকার, দহবন্দ ইউপি সদস্য মোঃ আতোয়ার রহমান, মোঃ আনারুল ইসলাম, মাসুদ রানা, মোঃ মশিউর রহমান, মোঃ ফাসিউল ইসলাম প্রমূখ।

দহবন্দ ইউনিয়নের ৯ ওয়ার্ডের বাসিন্দা ফাতেমা বেওয়া জানান, বাবা কয়েক বছর আগে মোর সোয়ামি মারা গেছে অনেক অভাব আর টানা পোড়ার মধ্যে দিয়ে কোন রকম জীবন পাড় করতিছোম, যাই হোক রে বাবা ঈদের সময় ১০ কেজি চাউল পালুম, তাও ঈদের দিন ভাত আন্দিয়া খাবার পামো তো। দোয়া করি চেয়ারম্যানোক তাই মোক ছিলিপ খেন দিছে। আল্লাহ তার ভালো করুক।

ইউপি চেয়ারম্যান রেজাউল আলম সরকার রেজা জানায়, ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৩,৬০০ জন উপকার ভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে একটি অবৈধ হাসপাতাল সিলগালা সঙ্গে জরিমানা করা হয়েছে Previous post গাইবান্ধা প্রেসক্লাব সিলগালা করা হয়েছে
কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে Next post কুড়িগ্রামে দুস্থদের ২৭৯ বস্তা চাল জব্দ করা হয়েছে