July 17, 2024
দিনাজপুরে ভোক্তা অধিকার অভিযান চালিয়ে এক ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

দিনাজপুরে ভোক্তা অধিকার অভিযান চালিয়ে এক ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

Read Time:1 Minute, 57 Second

দিনাজপুর জেলার চিরিরবন্দরে ফিজিশিয়ান স্যাম্পল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি এবং এক ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় ৩৫,০০০ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুর।

আজ মঙ্গলবার দুপুরে চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরে নশরতপুর ইউপির সুইহারীবাজারে একটি ডায়াগনস্টিক সেন্টার ও দুইটি ওষুধের দোকানে এই অভিযান চালিয়ে জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুরের সহকারী পরিচালক মোছাঃ মমতাজ বেগমের নেতৃত্বে এই অভিযানটি পরিচালিত হয়।
অভিযানে তিনি ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৫ ধারায় মেডিকেল ডায়াগনস্টিক সেন্টারকে লাইসেন্স না থাকায় ২০,০০০ টাকা এবং ৫১ ধারায় ফিজিশিয়ান স্যাম্পল বিক্রি ও মেয়াদোত্তীর্ণ ওষুধ দোকানে রাখার দায়ে মেসার্স মৃন্ময় মেডিকেল স্টোরকে ১০,০০০ ও মেসার্স জননী ফার্মেসীকে ৫,০০০ টাকা জরিমানা করেন।

অভিযানে চিরিরবন্দর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ কে এম শরীফুল হক, উপজেলা স্যানেটরি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ মনজিল হোসেন সরকার উপস্থিত ছিলেন। এই সময় পুলিশ সদস্যরা তাদের সহযোগিতা করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রাবারড্যাম পারাপারের সময় পানিতে পড়ে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার Previous post দিনাজপুরে নালা থেকে ক্ষুদ্র নৃগোষ্ঠী যুবকের লাশ উদ্ধার
পঞ্চগড়ে ট্রাকের চাপায় এক নারীর মৃত্যু Next post গাইবান্ধায় ট্রাক চাপায় ৩ জন মোটরসাইকেল আরোহী নিহত