April 18, 2024
রসিক কতৃক চার্জার ভ্যান বিতরণ

রসিক কতৃক চার্জার ভ্যান বিতরণ

Read Time:2 Minute, 47 Second

রংপুর সিটি কর্পোরেশন এলাকায় পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমকে এগিয়ে নিতে বর্জ্য সংগ্রহকারীদের মাঝে মোট ১৬টি বর্জ্য পরিবহন চার্জার ভ্যান প্রদান করেছে বিএসআরএম ও ফিনিশ মন্ডিয়াল বাংলাদেশের অর্থায়নে রংপুর সিটি কর্পোরেশন ও ইএসডিও।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) বেলা ১২টায় রংপুর সিটি কর্পোরেশন মিলনায়তনে বর্জ্য পরিবহন ভ্যান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোস্তাফিজার রহমান মোস্তফা।
অনুষ্ঠানে উপস্থিত থেকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রংপুর সিটি কর্পোরেশনের সচিব জয়শ্রী রানী, বিএসআরএম’র জোনাল হেড মোস্তাফিজুর রহমান, ফিনিস মন্ডিয়ালের কান্ট্রি ডিরেক্ট্রর উম্মে ওয়াহিদা আনজুম, কমকর্তা মোঃ মজিবুর রহমান, ইএসডিও’র প্রকল্প সমন্বয়কারী জুলফিকার ইসলাম, রসিকেরর বর্জ্য তিন শাখা প্রধান মোঃ মিজানুর রহমান মিজু, মাসুদ রানা, হাসান রাহীসহ অনেকে। এই সময় রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা কর্মচারীসহ পরিচ্ছন্নতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আলহাজ্ব মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুর সিটি পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে ইএসডিও’র মতো অনেক উন্নয়ন সংস্থা আমাদের পাশে দাঁড়াচ্ছে। এতে করে সিটি কর্পোশেনের কাজে অনেক সহযোগিতা হচ্ছে। রংপুর সিটিকে ক্লিন সিটি ও গ্রীন সিটিতে পরিণত করার যে স্বপ্ন নিয়ে আমরা কাজ করে যাচ্ছি তা বাস্তবায়ন করতে হলে সকলের মাঝে সচেতনতাবোধ আনতে হবে। সিটির প্রতিটি নাগরিক যদি নিজ দায়িত্বে রংপুর সিটিকে পরিষ্কার রাখার ব্রত নেয়, তাহলে রংপুর সিটি হবে দেশের সবচেয়ে পরিষ্কার সিটি। আলোচনা শেষে আনুষ্ঠানিকভাবে পরিচ্ছন্নতা কর্মীদের চার্জার ভ্যানের চাবি তুলে দেয়া হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
স্কুলছাত্রীকে জোর করে চুমু খাওয়া এক মাদরাসার ছাত্র গ্রেফতার Previous post স্কুলছাত্রীকে জোর করে চুমু খাওয়া এক মাদরাসার ছাত্র গ্রেফতার
রংপুরে ডিবির অভিযান মাদক উদ্ধার Next post রংপুরে ৪টি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা দায়ের করতে আলামত জব্দ