May 18, 2024
রেলটিকিট কালো বাজারি বন্ধ হবে: রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম

রেলটিকিট কালো বাজারি বন্ধ হবে: রেলমন্ত্রী মোঃ জিল্লুল হাকিম

Read Time:2 Minute, 41 Second

রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেছেন, এক সময় রেলটিকিট কালোবাজারি থাকলেও বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে কালোবাজারি বন্ধ হয়েছে। আশা করি চিরতরে টিকিট কালোবাজারি বন্ধ হবে।

গতকাল শুক্রবার বিকেলে মুক্তিযুদ্ধকালীন রণাঙ্গনের স্মৃতি বিজড়িত জায়গায় মেহেরপুর জেলার গাংনী উপজেলার ষোলটাকা গ্রামে পরিদর্শনের সময় এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মুক্তিযুদ্ধের রণাঙ্গনের সময় ষোল টাকা গ্রামের কথা বলতে গিয়ে আবেগআপ্লুত হয়ে পড়েন রেলমন্ত্রী।

মোঃ জিল্লুল হাকিম জানান, যুদ্ধের সময় আমি এই ষোলটাকা গ্রামে রাতযাপন করেছি। দেশের স্বাধীনতায় বড় একটা ভূমিকা ছিল এই গ্রামের মানুষের।

চুয়াডাঙ্গার দর্শনা হয়ে মুজিবনগর থেকে মেহেরপুর রেললাইন স্থাপনের অগ্রগতির বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে তিনি জানান, এই রেললাইন স্থাপন কাজ দ্রুত শুরু হবে। প্রক্রিয়া চলছে।

গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২ টার সময় রেলমন্ত্রী সড়ক পথে মেহেরপুরে এলে, তাকে মেহেরপুর-২ (গাংনী) আসনের এমপি ডাক্তার এএসএম নাজমুল হক সাগর ফুলেল শুভেচ্ছা জানান।

এই সময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী।

এই সময় জেলা পুলিশের পক্ষ থেকেও মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে দুপুর ৩ টার দিকে মন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পণ করেন। সবশেষে তিনি মুক্তিযুদ্ধকালীন রণাঙ্গনের স্মৃতি বিজড়িত ষোলটাকা গ্রাম ও গ্রামসংলগ্ন নোনা বিল এলাকা পরিদর্শন করেন। এই সময় মুক্তিযুদ্ধের সময় সহযোগিতাকারী পরিবারের সদস্যরা মন্ত্রীর সাথে সাক্ষাৎ করেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
টেকনাফে দেড় লাখ পিস ইয়াবা উদ্ধার Previous post টেকনাফে দেড় লাখ পিস ইয়াবা উদ্ধার
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীর মৃত্যু Next post ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু